বুধবার ২৮ জুলাই ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » খালেদার সাথে দেখা করতে দেওয়া হচ্ছে না রিজভীকে!



খালেদার সাথে দেখা করতে দেওয়া হচ্ছে না রিজভীকে!


বাংলা নিউজ ব্যাংক :
24.06.2021

নিউজ ডেস্ক: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা থেকে সুস্থ হয়ে গুলশানের বাসভবন ফিরোজায় ফিরেছেন। দলের সকল নেতা তার সাথে দেখা করতে গেলেও বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীকে তার সাথে দেখা করার সুযোগ দেওয়া হচ্ছে না। জানা গেছে, হাসপাতাল থাকাকালীন খালেদা জিয়ার বিরুদ্ধে করা ষড়যন্ত্রের তথ্য ফাঁস হওয়ার ভয়ে রিজভীকে দেখা করতে দেয়া হচ্ছে না।

জানা গেছে, খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র কয়েকজন নেতা খালেদাকে বিদেশে পাঠিয়ে বিএনপির নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করেন। এই পরিকল্পনায় মির্জা ফখরুল ,মির্জা আব্বাস, মঈন খান জড়িত। তখন বিষয়টি জানতে পেরে খালেদা জিয়ার সাথে দেখা করার জন্য তার চিকিৎসক চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেনের কাছে বলেন রিজভী। কিন্তু রিজভী করোনায় আক্রান্ত হওয়ায় তাকে দেখা করার সুযোগ দেওয়া হয়নি। এদিকে খালেদা সুস্থ হয়ে বাসায় গেলে আবারও তাকে বিদেশে পাঠাতে সক্রিয় হয়েছেন মির্জা ফখরুলরা। ২০ জুন বিএনপির স্থায়ী কমিটির বৈঠক করে আবার খালেদাকে বিদেশে পাঠানোর জন্য সরকারের কাছে অনুরোধ করেছেন মির্জা ফখরুল।

রুহুল কবীর রিজভী বলেন, ম্যাডামকে দল থেকে সরাতে তৎপর হয়েছে শকুনরা। আমি তার সাথে দেখা করতে চাইলেও করোনার দোহাই দিয়ে আমাকে তার সাথে সাক্ষাতের অনুমতি দেওয়া হচ্ছে না। যদিও আমার করোনা ভালো হয়েছে আরও এক মাস আগে। ম্যাডামকে ঘিরে রেখেছেন মির্জা ফখরুলরা। তারা তাকে ভুল তথ্য দিচ্ছেন। এই ষড়যন্ত্রকারীরা ম্যাডামের সামনে এক কথা বলছেন, আবার বাইরে এসে আরেক কথা বলছেন। এদের হাত থেকে দলকে রক্ষা করতে যে কোন মূল্যে ম্যাডামের সাথে দেখা করব আমি।

জানতে চাইলে মির্জা আব্বাস বলেন, ম্যাডাম মাত্র বাসায় এসেছেন। করোনা ছাড়াও তার অনেক সমস্যা আছে। সেসবের ভালো চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিকল্প নেই। তাই আমরা দলের স্বার্থেই ম্যাডামকে বিদেশে পাঠানোর চেষ্টা করছি। রিজভী সাহেবের এসব ছেলেমানুষী অভিযোগ। উনি একটু অভিমানী ধরনের লোক। তাছাড়া করোনা থেকে উঠলে মানুষের অনেক ধরনের সমস্যা হয়। পোস্ট কোভিড সিন্ড্রোমের কারণে উল্টাপাল্টা কথা বলছেন রিজভী সাহেব।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি