মঙ্গলবার ২৭ জুলাই ২০২১



বিছানায় দুর্বল মেসি


বাংলা নিউজ ব্যাংক :
09.07.2021

নিউজ ডেস্ক: আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসিকে নিয়ে একটি মন্তব্য করে সারা বিশ্বে আলোরণ তুলেছেন স্বদেশীয় মডেল জোয়ানা গনজালেজ। সুন্দরী এই মডেল বার্সেলোনার ফরোয়ার্ডকে নিয়ে এমন কথা বলেছেন তাতে ক্ষেপে যেতে পারেন ভক্তরা। কারণ তিনি জানিয়েছেন, জোয়ানার সঙ্গে যৌনমিলন করেছেন মেসি। অবশ্য তখন এতো নামিদামি ফুটবলার হয়ে উঠেননি মেসি। এমন কথা জোয়ানা ফাঁস করেছেন সবার সামনেই ।

মেসির এমন গোপন বিষয় নিয়ে এরই মধ্যে জল্পনা-কল্পনার ডালপালা মেলতে শুরু করেছে। কারণ মেসি এমন কাজ করতে পারেন! জোয়ানার এই অভিযোগ অনেকে বিশ্বাস করতে পারেননি প্রথমটায়। কেউ বিশ্বাস করুন বা না-করুন, জোয়ানা আরো গুরুতর অভিযোগ এনেছেন বার্সা তারকার বিরুদ্ধে। কারণ আর্জেন্টাইন মডেলের অভিযোগের ফলে সারা দুনিয়া জানতে যাচ্ছে মেসির যৌন-লাইফ সম্পর্কে।

এই মডেল আরো জানিয়েছেন, মেসি ফুটবল খেলায় দক্ষ হতে পারেন কিন্তু বিছানায় তিনি একেবারে কাঁচা। টাইমমেশিনের সাহায্যে পিছনের দিকে হেঁটে জোয়ানা সেই রাতের প্রসঙ্গ টেনে বলেছেন, বয়সের দিক থেকে মেসি তখন নিতান্তই কাঁচা। জোয়ানার দাবি, বডিগার্ডের মাধ্যমে তাকে ডেকে পাঠান মেসি। বডিগার্ডের পিছু নিয়ে যাকে দেখেন জোয়ানা। তাতে রীতিমতো চমকে যান তিনি। কারণ সেখানে গিয়ে ওই মডেল দেখেন ঘরের ভিতরে বসে রয়েছেন তার আইডল মেসি। প্রথম আলাপে জোয়ানা বুঝতে পারেন। মেসি অত্যন্ত লাজুক। সেই রাতে মেসির সঙ্গে গান নিয়ে আলোচনাও হয় জোয়ানার। তার বান্ধবী রয়েছে কিনা সেই ব্যাপারে জোয়ানাকে মেসি কিছু বলেছিলেন কিনা আজ আর মনে নেই জোয়ানার।

এর পর জোয়ানা বলেন, গোটা মাঠ জুড়ে যে খেলতে পারে, সে তো ভাল প্লেয়ার। এই বিষয়ে কোনো সন্দেহই থাকতে পারে না। তবে উত্তেজক মুহূর্তে জোয়ানার উপলব্ধি মেসি যৌনমিলনে অত্যন্ত কাঁচা। জোয়ানার মনে হয়েছে, তিনি মৃত ব্যক্তির সঙ্গে শারীরিক সম্পর্ক করছেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি