মঙ্গলবার ২৭ জুলাই ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » মাঠে নেই অথচ ঘরে বসে আলোচনা করেন বিএনপি নেতারা: গয়েশ্বর



মাঠে নেই অথচ ঘরে বসে আলোচনা করেন বিএনপি নেতারা: গয়েশ্বর


বাংলা নিউজ ব্যাংক :
18.07.2021

নিউজ ডেস্ক: জনসমর্থন হারিয়ে বিএনপির নেতারা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সম্প্রতি জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমরা সকলে মানসিকভাবে অসুস্থ হয়ে গেছি। আন্দোলন করতে হবে। আমাদের যেটা করা দরকার, সেটাই করতে হবে। কমিটেড লোকজনের ঘরে বসে আলোচনা করলে চলবে না।

এদিকে দলীয় সূত্রে জানা গেছে, একদিকে দল দীর্ঘদিন ধরে ক্ষমতার বাইরে। অন্যদিকে খালেদা জিয়া দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত। এছাড়া তিনি অসুস্থও। এ পরিস্থিতিতে লন্ডন থেকে দল পরিচালনা করছেন তারেক রহমান।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, বিএনপি নেতাদের মানসিক অসুস্থতার জন্য তারেক রহমান অনেকাংশে দায়ী। দেশের বাইরে থেকে তার জনকল্যাণবিহীন রাজনীতির কারণে বিএনপিকে প্রত্যাখ্যান করেছে জনগণ। বিএনপি জনগণের কাছে যেতে পুরোপুরি ব্যর্থ হয়েছে।

তারা আরো বলেন, গয়েশ্বর সত্য কথাই বলেছেন। বিএনপির আগুন সন্ত্রাস এবং জঙ্গিবাদী রাজনীতির কারণে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। এছাড়া বিএনপিতে তারেক রহমানের নির্দেশ ছাড়া কেউ এক পা ফেলতে পারেন না। তারেকের অবৈধ নির্দেশ মানতে মানতে নেতারা ক্লান্ত হয়ে পড়েছেন। এতে বিএনপির সিনিয়র নেতাদের মানসিক সমস্যা দেখা দিয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি