রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১



আওয়ামী লীগের জন্মই হয়েছে মানুষের কল্যাণের জন্য: অপু


বাংলা নিউজ ব্যাংক :
24.07.2021

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, দেশের সকল সঙ্কটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে এবং থাকবে। আওয়ামী লীগের জন্মই হয়েছে মানুষের কল্যাণের জন্য। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও দল সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। তাই সবাইকে সচেতন থাকতে হবে। লকডাউনে কেউ সঙ্কটে ও না খেয়ে থাকবে না।

শুক্রবার (২৩ জুলাই) শরীয়তপুরের পালং এবং জাজিরায় বিভিন্ন স্থানে রিকশা, অটোরিকশা, ভ্যান চালক ও পথচারীদের মাঝে নগদ অর্থ প্রদানকালে তিনি এ কথা বলেন।

ইকবাল হোসেন অপু আরও বলেন, দেশের অসহায় মানুষের জন্য সরকার নানা কর্মসূচি হাতে নিয়েছেন। দরিদ্র মানুষের জন্য খাদ্য ও নগদ অর্থ সহায়তা দিয়ে যাচ্ছেন। বয়স্ক ভাতা, বিধবা সহ তাদের বিভিন্ন প্রকার ভাতার আওতায় আনছেন। জনগণের জন্য যা যা করা দরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা করোনা সঙ্কট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী ও বস্ত্র পৌঁছে দিচ্ছেন। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ করোনা সঙ্কট মোকাবিলায় যা যা করণীয় সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড ও স্বাস্থ্যবিধি মেনে দূর্বার গতিতে এগিয়ে চলছে।

এসময় তিনি আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের শরীয়তপুরের পালং এবং জাজিরায় চলমান লকডাউনে মানুষের খাদ্য সঙ্কট, চিকিৎসাসহ যেকোনো অসুবিধায় পাশে থাকার নির্দেশনা দেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি