বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১



তিন সন্তানের জনক ছাত্রদল সভাপতি!


বাংলা নিউজ ব্যাংক :
29.07.2021

নিউজ ডেস্ক: চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহীদুল আলমের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। এছাড়া তিন সন্তানের এ জনককে ছাত্রদলের সভাপতি করায় চরম বিতর্কের মধ্যে পড়েছে সংগঠনটি। এ নিয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মাঝেও দেখা দিয়েছে চরম অসন্তোষ।

নেতাকর্মীরা জানান, একজন বয়স্ক ও সাংসারিক লোককে দিয়ে ছাত্রদলের নেতৃত্ব দেওয়া কোনোভাবেই সম্ভব নয়। তারা তরুণ নেতৃত্বের মাধ্যমে নতুন কমিটি গঠনের দাবি জানান।

২০১৮ সালের ১ আগস্ট চট্টগ্রাম দক্ষিণ জেলার পাঁচ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান। তখন শহীদুল আলম শহীদকে সভাপতি, মো. মহসিনকে সাধারণ সম্পাদক, ইকবাল হায়দার চৌধুরীকে সিনিয়র সহ-সভাপতি, কেএম আব্বাসকে যুগ্ম সম্পাদক ও গাজী মনিরকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

এদিকে দক্ষিণ জেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির একজন নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, শহীদুল আলমকে দিয়ে ছাত্রদল ধ্বংস করার জন্য গোপন মিশনে নেমেছেন এক বিএনপি নেতা। তারই আশ্রয়-প্রশ্রয়ে শহীদুল আলম শহীদ দক্ষিণ জেলার নানা ইউনিটে থানা, কলেজ কমিটিতে পদ দেওয়ার নামে আর্থিক লেনদেন করছেন। স্থানীয় বিএনপি নেতাদের পছন্দের লোক আনতে তাদের কাছ থেকেও নিচ্ছেন বড় অঙ্কের টাকা। আর এসব কিছু হচ্ছে ওই নেতার সম্মতিতে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি