রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » ‘বিএনপি-জামায়াত করোনার মতো রূপ পরিবর্তন করে’



‘বিএনপি-জামায়াত করোনার মতো রূপ পরিবর্তন করে’


বাংলা নিউজ ব্যাংক :
01.08.2021

নিউজ ডেস্ক: করোনাভাইরাস যেমন মিউটেশন করে বারবার রূপ পরিবর্তন করে, বিএনপি-জামায়াত, হেফাজতও তেমনি বারবার নিজেদের রূপ পরিবর্তন করে দেশ বিরোধী ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

শনিবার রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশনে অসহায় দুস্থ দিনমজুরের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ এর আয়োজন করে।

দিনমজুরের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম
দিনমজুরের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, দেশ বিরোধী ষড়যন্ত্রকারী বিএনপি-জামায়াত নিয়মিত রূপ পরিবর্তন করে। এক মুখে বিভিন্ন রকমের কথা বলে তারা। কখনো ভ্যাকসিন নিয়ে অপপ্রচারে ব্যস্ত, কখনো মাস্ক পরিধান নিয়ে বিভ্রান্ত করতে ব্যস্ত। লকডাউন নিয়ে তারা এক এক সময় এক এক কথা বলে। আমাদের করোনা থেকে যেমন মুক্তি পেতে হবে, তেমন এই সাম্প্রদায়িক অপরাজনীতিবিদদের থেকে সচেতন থাকতে হবে।

তিনি বলেন, যারা মানুষের জন্য রাজনীতি করে না, মানুষকে ভালোবাসে না, তারা গুজবের ফ্যাক্টরিতে বসে মানুষকে বিভ্রান্ত করতে ব্যস্ত। বিভ্রান্তি আর গুজব ছড়ানোই তাদের রাজনীতি।

বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম আরো বলেন, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ নীতি-আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ একটি পেশাজীবী সংগঠন। কৃষি খাতে যারা বিভিন্ন পেশায় নিয়োজিত তাদের ন্যায্য অধিকার পাওয়ার জন্য বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ কাজ করে। পাশাপাশি জাতির পিতার আদর্শের গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণে আমরা কাজ করে যাচ্ছি। যারা সাম্প্রদায়িক বাংলাদেশ চায় তাদের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠ বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ।

তিনি বলেন, করোনাভাইরাসের শুরু থেকেই বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ নানাবিধ কর্মসূচি পালন করে আসছে। করোনার প্রথম থেকেই আমাদের সদস্যরা নিজেদের ফান্ড থেকে মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের যুগ্ম মহাসচিব এম আমিনুল ইসলাম, কৃষিবিদ ইন্সটিটিউশনের মহাসচিব মো. খায়রুল আলম প্রিন্স, দফতর সম্পাদক এম মিজানুর রহমান, যুগ্ম মহাসচিব মাকসুদ আলম মুকুট, কৃষিশিল্প ও বাণিজ্য সম্পাদক দেবাশীষ ভৌমিক, কৃষিবিদ ইন্সটিটিউশন ঢাকা মেট্রোর সাধারণ সম্পাদক তাসদিকুর রহমান সনেটসহ কেআইবি ও বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের নেতারা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি