রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Breaking » জুমে তারেক রহমানের প্রশংসা : ফখরুল-রিজভী দ্বন্দ্ব চরমে



জুমে তারেক রহমানের প্রশংসা : ফখরুল-রিজভী দ্বন্দ্ব চরমে


বাংলা নিউজ ব্যাংক :
01.08.2021

নিউজ ডেস্ক : জুম মিটিং-এ তারেক রহমানের প্রশংসা করায় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর ওপর চড়াও হয়ে ধমক দিয়ে হতাশা ও ক্ষোভের বহি:প্রকাশ ঘটিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঘটনাস্থলে উপস্থিত বিএনপি নেতাদের বরাতে ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে বিএনপি কেন্দ্রীয় কমিটির সাধারণ মিটিংয়ে এ ঘটনা ঘটে।

এ প্রসঙ্গে রুহুল কবির রিজভী বলেন, জিয়াউর রহমানের দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। আর সেই দলের কাণ্ডারি, তারুণ্যের প্রতীক হচ্ছেন তারেক রহমান। এ কথা বিএনপির প্রত্যেক সমর্থক বিশ্বাস করেন। আমি এ কথা বলার সঙ্গে সঙ্গে মির্জা ফখরুল আমাকে ধমক দিয়ে বসলেন। তারেক রহমানের প্রতি মির্জা ফখরুলের এমন অশ্রদ্ধা দেখে ঘটনাস্থলে উপস্থিত সবাই হতবাক হয়ে যান।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমাদের মধ্যে কোনো সমস্যাই হয়নি। রুহুল কবির রিজভী অতিরিক্ত চিৎকার দিয়ে শ্লোগান দিচ্ছিলো, যা ছিলো অত্যন্ত বিরক্তিকর। সবাই জুম মিটিং-এ ছিলাম, এখানে তো আর স্লোগান দেবার প্রয়োজন নেই। তাই আমি তাকে থামতে বলি। শুনছি, রুহুল কবির রিজভী সবাইকে বলে বেড়াচ্ছে আমি তাকে বকা দিয়েছি। বিষয়টি মোটেও সত্য নয়।

এদিকে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মিটিংয়ে আসতে বলা হয়, দুপুর ১২টায়। কিন্তু তিনি আসতে দেরি করেন। এর ফাঁকে আমাদের বিভিন্ন বক্তা বক্তব্য রাখা শুরু করে। যা মেনে নিতে পারেননি মির্জা ফখরুল। আর এ সময় রিজভী ভাই বক্তৃতা দেয়া শুরু করলে একটু পর ক্ষিপ্ত হয়ে মির্জা ফখরুল রিজভী ভাইয়ের উপরে চড়াও হয়ে বসেন। কিন্তু কেন ধমক দিলেন, আমরা তা জানি না। তবে এমন আচরণ মোটেও প্রত্যাশিত নয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি