রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » দেশের মানুষের জন্য রাজনীতি করে আওয়ামী লীগ



দেশের মানুষের জন্য রাজনীতি করে আওয়ামী লীগ


বাংলা নিউজ ব্যাংক :
02.08.2021

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দেশের মানুষের জন্য আওয়ামী লীগ রাজনীতি করে। এর প্রমাণ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নতি হওয়া। রোববার ধানমন্ডি ৩২ নম্বরে কৃষকলীগ আয়োজিত আগস্ট মাসের কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ১৯৭৫ সালের আগস্ট ১৫ আগস্ট নৃশংসভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতকরা জাতির অগ্রযাত্রা বাধাগ্রস্ত করে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান। ১৯৮১ সালে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে দেশে ফিরে তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শুরু করেন।

তিনি বলেন, বহু আন্দোলন সংগ্রামের মাধ্যমে ক্ষুধা দারিদ্রমুক্ত নিরাপদ বাংলাদেশ গড়ে তুলেছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশে এখন মধ্যে আয়ের দেশে পরিণত হয়েছে।

সকালে আগস্ট মাসের কর্মসূচির মধ্যে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করার পরে কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে শুরু হয়। পরে স্বেচ্ছায় রক্তদান ও প্লাজমা সংগ্রহের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শোকাবহ আগস্ট মাসের বিভিন্ন কর্মসূচি শুরু করে কৃষকলীগ।

পরে সব শহিদের আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। এরপরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি