মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১



তারেক রহমানের হাত ধরে যেভাবে নায়িকা হন পরীমনি


বাংলা নিউজ ব্যাংক :
05.08.2021

নিউজ ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। তার বাসায় মিলেছে বিপুল পরিমাণ মাদক।

বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বনানীর বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগে বিকেল ৪টায় ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান শুরু করেন র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা।

এদিকে জানা যায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপাসন তারেক রহমানের সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে পরীমনির। ২০০৪ সালে মাত্র ১৪ বছর বয়সে নায়িকা হতে ঢাকায় আসলে তারেক রহমানের নজরে পড়েন পরীমনি। এরপর টানা দুই বছর পরীমনিকে নিজের পারসোনাল ঘরে রাখেন তারেক রহমান। অতঃপর দুর্নীতির দায় মাথায় নিয়ে তারেক রহমান লন্ডন গেলে পরীমনি তার গ্রামের বাড়ি পিরোজপুর চলে যান। তবে প্রতিনিয়ত তার যোগাযোগ ছিলো তারেক রহমানের সঙ্গে। অতঃপর তারেক রহমানের কথা মতো ২০১১ সালে ঢাকায় আসার পর ২০১২ সালে তারেক রহমানের সঙ্গে দেখা করতে লন্ডন যান পরী। এরপর ফের পরীমনির সঙ্গে তারেক রহমানের সম্পর্ক গভীর হয়। তারপর সুযোগবুঝে মনের ভিতরে লুকিয়ে থাকা সিনেমায় অভিনয় করার বাসনার কথা তারেককে খুলে বলেন পরী। তারেক রহমান শর্ত দেন, তার বাসনা পূরণ করলে সিনেমায় অভিনয় করার সুযোগ করে দিবেন পরীকে। পরী সেখানেও ২০০৪ সালের মতো টানা এক বছর তারেক রহমানের মনের বাসনা পূরণ করেন। এরপর বিএনপি নেত্রী অশ্লীল যুগের নায়িকা শায়লার সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন তারেক। তার মাধ্যমে প্রথমে বি গ্রেড অশ্লীল সিনেমায় অভিনয় করার সুযোগ পান পরীমনি। এরপর ধীরে ধীরে দেশে অবস্থিত সকল বিএনপি নেতাদের মনের বাসনা পূরণ করে আজ বিখ্যাত অভিনেত্রী হয়েছেন পরীমনি।

বর্তমানে তার অভিনীত অ্যাডভেঞ্চার অব সুন্দরবন, বায়োপিক, প্রীতিলতাসহ বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। তিনি একধারে শাকিব খান, বাপ্পী, সাইমন, জায়েদ খানসহ সবার সঙ্গে অভিনয় করেছেন। আবার বিজ্ঞাপনের সূত্রে গিয়াস উদ্দিন সেলিম, মোস্তফা সরয়ার ফারুকী, মাসুদ হাসান উজ্জ্বলের মতো ডিরেক্টরদের সঙ্গেও কাজ করেছেন। পরীমনি তার বর্তমান অবস্থার জন্য তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে কখনো ভুল করেননি। তিনি এখনো বলেন, আমার এই অবস্থার জন্য তারেক রহমানের কাছে আমি সব সময় ঋণী। তাই এখনো মাঝে মধ্যে তারেক রহমানের ঋণ পরিশোধ করতে লন্ডনে যান পরীমনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি