মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » খালেদার ২য় ডোজ সম্পন্ন, তারেকের মুখে চুনকালি



খালেদার ২য় ডোজ সম্পন্ন, তারেকের মুখে চুনকালি


বাংলা নিউজ ব্যাংক :
18.08.2021

নিউজ ডেস্ক: তারেকের নিষেধ সত্ত্বেও একরে পর এক টিকা নিচ্ছেন বিএনপি নেতারা। এবার বিএনপির অহমিকা ভেঙ্গে দিয়ে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করেছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া। টিকা নিয়ে স্বস্তিও প্রকাশ করেছেন তিনি। বিষয়টি তারেকের মুখে চুনকালি লেপে দেওয়ার মত বলে মন্তব্য করেন খালেদাপন্থী দলটির একজন সিনিয়র নেতা।

এর আগে দলটির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে নূন্যতম পাত্তা না দিয়ে করোনা টিকা নিয়েছেন তার শাশুড়িসহ বেশ কয়েকজন আত্নীয় স্বজন। এ ছাড়া টিকা গ্রহণের জন্য এসএমএসের অপেক্ষায় আছেন বিএনপির আরো কয়েক হাজার নেতাকর্মী।

এ বিষয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীর মতামত জানতে চাইলে তিনি বলেন, খালেদা জিয়া খুব ভালো কাজ করেছেন। সবারই টিকা নেওয়া দরকার। তবে টিকা নেওয়ায় তারেক একটু কষ্ট পেতে পারেন। একটু না হয়তো বেশিই কষ্ট পেয়েছেন।

তিনি আরও বলেন, এক সময় তারেক রহমানসহ বিএনপির সিনিয়র নেতারা শুরুতে করোনা ভ্যাকসিন নিয়ে সরকারের ব্যাপক সমালোচনা করেছেন। এমনকি জনগণকে টিকা না নিতে প্রকাশ্যে দেশবাসিকে নিষেধ করেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজবও ছড়িয়েছিল বলে অভিযোগ রয়েছে । সেই বিএনপির চেয়ারপারসনসহ প্রথম সারির নেতারা যখন সেই সরকারের আনা টিকা গ্রহণ করে তখন তাদের আর দম্ভ করা সাজে না।

জানা যায়, খালেদা জিয়া টিকার প্রথম ডোজ নেওয়ার পর বেজায় ক্ষোভ প্রকাশ করেছিলেন তারেক রহমান।

উল্লেখ্য, বুধবার (১৮ আগস্ট) বিকেল ৪টা ১০ মিনিটে রাজধানীর মহাখালী শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে করোনা টিকার দ্বিতীয় ডোজ নেন খালেদা জিয়া।এর আগে গত ১৯ জুলাই রাজধানীর মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে আমেরিকার তৈরি মডার্নার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন তিনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি