বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » হেফাজতের তাণ্ডব : আলোচিত সেই সাবেক কাউন্সিলর কারাগারে



হেফাজতের তাণ্ডব : আলোচিত সেই সাবেক কাউন্সিলর কারাগারে


বাংলা নিউজ ব্যাংক :
20.08.2021

নিউজ ডেস্ক: হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আলোচিত সাবেক ওয়ার্ড কাউন্সিলর মুফতি মাকবুল হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। মাকবুল হোসাইন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা শহরের কাউতুলী এলাকার হাজি ফুল মিয়া সরদারের ছেলে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, মার্চ মাসে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের হামলার ঘটনায় মুফতি মাকবুল জড়িত ছিলেন। তাকে গ্রেফতারের পর বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে একটি সচ্ছল পরিবারের সব সদস্য ও আত্মীয়স্বজনসহ ১৫ জন ব্যক্তির নাম ওমএমস’র তালিকায় অন্তর্ভুক্ত করার অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০২০ সালের মে মাসে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৎকালীন কাউন্সিলর মো. মাকবুল হোসাইনকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। পরে তার বরখাস্ত বাতিল করে সপদে বহাল করা হয়। বিষয়টি নিয়ে জেলায় সমালোচনার ঝড় ওঠে। চলতি বছরের ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে তিনি পরাজিত হন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি