মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » সরকারি জমিতে প্লান বহির্ভূত ভবন তুললেন বিএনপি নেতা, আতঙ্কে এলাকাবাসী



সরকারি জমিতে প্লান বহির্ভূত ভবন তুললেন বিএনপি নেতা, আতঙ্কে এলাকাবাসী


বাংলা নিউজ ব্যাংক :
01.09.2021

নিউজ ডেস্ক: গােপালগঞ্জ পৌরসভা এলাকায় সরকারি জমি দখল করে প্লান বহির্ভূত ভবন নির্মাণ করার অভিযোগে এলাকাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ পত্র পাঠানো হয়েছে গোপালগঞ্জ জেলা বিএনপি নেতা মাসুদ পিল্টনের বিরুদ্ধে।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, গােপালগঞ্জ পৌরসভার ৬৫, বঙ্গবন্ধু সড়কের সরকারি জমি অবৈধভাবে দখল করে প্লান বহির্ভূত ৪ তলা বিল্ডিং তৈরি করেছে মাসুদ এন্টারপ্রাইজের মালিক মাসুদ পিল্টন। যা তৈরির সাথে সাথে হেলে পড়েছে। যার জন্য আতঙ্কে রয়েছে এলাকাবাসী।

৬৫, বঙ্গবন্ধু সড়কের বাসিন্দা মিজান শেখ ও শফিকুর রহমান জানান, মাসুদ পিল্টন এভাবে বিল্ডিং তৈরি করায় আমরা পাশ দিয়ে চলাফেরা করতে ভয় পাচ্ছি। রাস্তা দিয়ে একটা বড় গাড়ী গেলেই বিল্ডিংটি কেপে উঠছে। আমাদের নিরাপত্তার কথা চিন্তা করে যতদ্রুত সম্ভব জেলা প্রশাসক মহাদয়ের কাছে আকুল আবেদন জানাই অবৈধ বিল্ডিংটি অপসারণ করে আমাদের জান মালের নিরাপত্তার ব্যবস্থা করে দেন।

নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে স্থানীয় কয়েকজন বলেন, আমরা চাই প্রশাসন সরকারি খাস জমি উদ্ধার করে জনসাধারন ও শিশুদের জন্য বিনোদনের স্থান তৈরি করুক এবং অবৈধ স্থাপনা ভেঙ্গে দূর্ঘটনা ঘটনার আতঙ্ক থেকে আমরা মুক্তি চাই।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি