মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » জামায়াতের সাবেক এমপি শামসুল ইসলাম গ্রেপ্তার



জামায়াতের সাবেক এমপি শামসুল ইসলাম গ্রেপ্তার


বাংলা নিউজ ব্যাংক :
10.09.2021

জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি আ ন শামসুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার হারুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জামায়াতের আমির ডা. শফিকুর রহমান বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেছেন, বুধবার দিবাগত রাতে উত্তরার বাসা থেকে শামসুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দলের সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারসহ সাত কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গত দুই দিনে জামায়াত-শিবিরের ১৫ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। সরকার পুলিশ দিয়ে একের পর এক জামায়াতের শীর্ষস্থানীয় নেতাদের গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে হয়রানি করছে। নেতাকর্মীদের গ্রেপ্তার করে জামায়াতকে নেতৃত্বশূন্য করার যে ষড়যন্ত্র সরকার করছে তা সফল হবে না।

জামায়াত সূত্র দাবি করেছে, শামসুল হককে আটক করে ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়েছে।

এদিকে শামসুলকে গ্রেপ্তারের প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে রাজধানীর শ্যামলীতে ঝটিকা মিছিল করেছে ঢাকা মহানগর উত্তর জামায়াত। তার মুক্তির দাবি জানানো হয় উত্তরের সেক্রেটারি ড. রেজাউল করিমের নেতৃত্বে অনুষ্ঠিত মিছিল থেকে। এতে উত্তরের সহকারি সেক্রেটারি লস্কর মুহাম্মদ তাসলিম, মাহফুজুর রহমান ও ডা. ফখরুদ্দিন মানিকসহ মহানগর নেতারা অংশ নিয়েছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি