বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » প্রতিবন্ধীর জমি দখলের অভিযোগ বিএনপি নেতার বিরুদ্ধে



প্রতিবন্ধীর জমি দখলের অভিযোগ বিএনপি নেতার বিরুদ্ধে


বাংলা নিউজ ব্যাংক :
11.09.2021

পটুয়াখালীর গলাচিপা পৌর এলাকার গোডাউন রোডে ইউনিয়ন বিএনপির এক প্রভাবশালী নেতার বিরুদ্ধে মীম আক্তার নামে এক বাক ও শারীরিক প্রতিবন্ধীর জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। এর প্রতিবাদ করায় ওই প্রতিবন্ধী পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে বলেও অভিযোগ রয়েছে।

এ ঘটনায় গলাচিপার ইউএনও’র কাছে অভিযোগ করেছেন ভুক্তভোগী মীমের বাবা আব্দুল লতিফ নয়ন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন ইউএনও আশিষ কুমার।

প্রতিবন্ধী মীম আক্তারের বাবা জানান, মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে গলাচিপা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে ফুটবল খেলার মাঠের পশ্চিম পাশে কয়েকজনের কাছ থেকে ১০ বছর আগে ৩ শতক জমি কিনেছেন। নিয়মিত জমির খাজনাও পরিশোধ করেছেন। জমিটি গলাচিপা সদর ইউনিয়ন বিএনপির প্রভাবশালী নেতা বাহাউদ্দিন খলিফার বাসার সামনে হওয়ায় তিনি কয়েক বছর ধরে সেই জমি দখল করে আছেন। এ বিষয়ে প্রতিকার চেয়ে স্থানীয় প্রশাসন ও ভূমিমন্ত্রীর কাছে লিখিত অভিযোগ করেছেন মীমের বাবা আব্দুল লতিফ নয়ন।

গলাচিপার ইউএনও আশিষ কুমার জানান, বাক ও শারীরিক প্রতিবন্ধী মীমের জমি নিয়ে বিরোধের বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি