বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » ধর্ষণ মামলার আসামিদের দিয়ে যশোর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন



ধর্ষণ মামলার আসামিদের দিয়ে যশোর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন


বাংলা নিউজ ব্যাংক :
15.09.2021

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল যশোর জেলা শাখায় ৩৯৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ কমিটি অনুমোদন দেন।

সূত্র বলছে, বরাবরের মতোই জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন এই কমিটিতেও আগের মতোই রয়েছে অছাত্র এবং বিবাহিতরা, সেই সঙ্গে হত্যা মামলায় দণ্ডিত ও ধর্ষণ মামলার একাধিক আসামি। যারা স্থান পেয়েছেন নেতৃত্বে।

ছাত্রদলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী ১৪ সেপ্টেম্বর যশোর জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ছাত্রদল। ২০১৮ সালের ১৩ জুন রাজীদুর রহমান সাগরকে সভাপতি ও কামরুজ্জামান বাপ্পিকে সাধারণ সম্পাদক করে যশোর জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। তিন বছর পর মঙ্গলবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

কমিটিতে ৩২ জন সহ-সভাপতি, ৫১ জন যুগ্ম-সম্পাদক, ৫৪ জন সহ-সাধারণ সম্পাদক, ৫৫ জন সহ-সাংগঠনিক সম্পাদক ও ১৪৫ জন সদস্য রয়েছে।

কমিটিতে অন্যান্যের মধ্যে সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, প্রচার সম্পাদক রাজিবুল হক তুর্য্য, সহ-প্রচার সম্পাদক রাব্বী হোসেন, দপ্তর সম্পাদক মনিরুজ্জামান জীবন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান তপু, অর্থ সম্পাদক মিঠুন আনোয়ার, ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম জহির, সমাজসেবা সম্পাদক আহসান হাবিব আপন, সাংস্কৃতিক সম্পাদক সায়েম হোসেন সজিব এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক হয়েছেন হাসানুল আলম মিল্টন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি