বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » ‘বিএনপি-জামায়াতের স্থান পাকিস্তানে, বাংলাদেশে নয়’



‘বিএনপি-জামায়াতের স্থান পাকিস্তানে, বাংলাদেশে নয়’


বাংলা নিউজ ব্যাংক :
17.09.2021

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াতের মাথায় তালেবানের ভূত চেপেছে। তবে বাংলাদেশের মানুষ এদের ঘৃণা করে। এদের স্থান পাকিস্তানে, বাংলাদেশে নয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু ও বাংলাদেশে কৃষি শিক্ষার অগ্রযাত্রা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গণতান্ত্রিক শিক্ষক ফোরাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এই সভার আয়োজন করে।

বাহাউদ্দিন নাছিম বলেন, যারা ধর্মের নামে অরাজকতা সৃষ্টি করে ক্ষমতার স্বপ্ন দেখে তাদের বাংলাদেশের মানুষ প্রতিহত করবে। বাংলাদেশের অগ্রগতির জন্য আওয়ামী লীগ ও শেখ হাসিনা অপরিহার্য।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কৃষির গুরুত্ব বুঝে কৃষিবিদদের প্রথম শ্রেণীর মর্যাদা দিয়েছিলেন। বঙ্গবন্ধু বাংলাদেশের কৃষিতে অনেক গবেষণা প্রতিষ্ঠান, সমন্বিত ব্যবস্থাপনা তৈরি করায় কৃষি আজ উন্নত। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা কৃষিতে বাংলাদেশকে স্বয়ংসম্পূর্ণ করেছেন।

এই আওয়ামী লীগ নেতা বলেন, আমি গর্বিত, আমিও এই বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট, আমার সার্টিফিকেটও এই বিশ্ববিদ্যালয়ের। আমাদের যে কোনো প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাশে আছেন, থাকবেন।

গণতান্ত্রিক শিক্ষা ফোরামের সভাপতি প্রফেসর ড. মো. সাইদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় গণতান্ত্রিক শিক্ষা ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. আলমগীর হোসেন, মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গণতান্ত্রিক শিক্ষা ফোরাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. মো. মঞ্জুরুল আলম।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি