বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১



পিরোজপুরে ৩ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি


বাংলা নিউজ ব্যাংক :
20.09.2021

নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রচার-প্রচারণা করাসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং যৌন হয়রানির অভিযোগে পিরোজপুরের নাজিরপুর উপজেলা ছাত্রলীগের ৩ নেতাকে দল থেকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।

অব্যাহতি প্রাপ্তরা হলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শেখ মো. আল-আমিন, যুগ্ম আহ্বায়ক নাঈম হাওলাদার, সদস্য শান্ত ইসলাম সোভন। বিকেলে পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি জানা যায়।

সভাপতি জাহিদুল ইসলাম টিটু জানান, ইউপি নির্বাচনে নাজিরপুর সদরে আওয়ামী লীগ সমর্থিত নৌকা মার্কার বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ, নৌকা মার্কার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খানকে লাঞ্ছিত করার অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে।

এছাড়া তাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ছিল। জেলা ছাত্রলীগ কর্তৃক তদন্ত করে অভিযোগের বিষয়ে সত্যতা পাওয়া গেলে দলীয় শৃঙ্খলা ভঙ্গে তাদের নাজিরপুর উপজেলা ছাত্রলীগের কমিটি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানান তিনি। অব্যাহতিপ্রাপ্তদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি