রবিবার ১৭ অক্টোবর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » বিএনপিই রাজনীতিতে কেনাবেচার হাট বসিয়েছিল: শামীম



বিএনপিই রাজনীতিতে কেনাবেচার হাট বসিয়েছিল: শামীম


বাংলা নিউজ ব্যাংক :
22.09.2021

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, স্বাধীনতাবিরোধীদের মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত করে জিয়াউর রহমান বাংলাদেশের রাজনীতির দীর্ঘস্থায়ী ক্ষতি করেছেন। রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে জিয়াউর রহমান দম্ভ করেই বলতেন, ‘মানি ইজ নো প্রবলেম’। এর মাধ্যমেই বিএনপিই রাজনীতিতে কেনাবেচার হাট বসিয়েছিল। বিএনপির বড় বড় নেতা যারা আজ লম্বা লম্বা কথা বলছেন, তারা অনেকেই রাজনীতির হাটে বিক্রি হওয়া রাজনীতিবিদ।

সম্প্রতি শরীয়তপুরের সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, শুধু খুন-গুম নয়, বঙ্গবন্ধু হত্যার পর যাতে হত্যার বিচার না হয়, সে জন্য জিয়াউর রহমান সংসদে আইন পাস করেছিল। বিএনপির আমলে ২০০২ সালে অপারেশন ক্লিনহার্ট পরিচালনায় প্রায় শতাধিক মানুষকে হত্যা করা হয়েছে। দেশের অর্থ লুটেপুটে খেয়েছে। পরে তারা ক্ষমতায় যেতে না পেরে আন্দোলনের নামে পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে। এখন তারা দেশবিরোধী ষড়যন্ত্রে মরিয়া হয়ে উঠেছে। যতোই ষড়যন্ত্র হোক, খালেদা জিয়া-তারেক রহমান তথা বিএনপির আর এদেশে ক্ষমতায় আসার সুযোগ নেই।

আরশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী ইসলাম বালার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বশির সরদারের সঞ্চালনায় এতে আরও অংশ নেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মাস্টার, সখিপুর থানার সহ-সভাপতি আনোয়ার হোসেন বালা, নাসির সরদার, খান জাহান মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুজ্জোহা রতন, শাহজালাল মাল, উপদেষ্টা নাসিম জিন্নাহ বালা, সাংগঠনিক সম্পাদক নাহিদুর রহমান স্বপন সিকদার, প্রচার সম্পাদক কামাল হোসেন বালা, সদস্য সেলিম গাজী, মাহবুব আলম সরদার ও হাওয়া বেগম।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি