বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » পাকিস্তানিকে ভুলে ইন্ডিয়ানে মজেছেন জাইমা, ঘুম হচ্ছে না ইশরাকের



পাকিস্তানিকে ভুলে ইন্ডিয়ানে মজেছেন জাইমা, ঘুম হচ্ছে না ইশরাকের


বাংলা নিউজ ব্যাংক :
24.09.2021

নিউজ ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা জাইমা রহমান তার পাকিস্তানি বয়ফ্রেন্ডকে ভুলে নতুন করে এক ভারতীয় যুবকের প্রেমে মজেছেন। এ খবর শুনেই অসুস্থ হয়ে পড়েছেন খোকাপুত্র ইশরাক হোসেন। ঘুমাতে পারছেন না তিনি। লন্ডনে বসবাসরত সাবিলা নামে জাইয়ার এক বান্ধবী বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রটি বাংলা নিউজ ব্যাংকের প্রতিবেদককে জানায়, লন্ডনস্থ পাকিস্তান দূতাবাসে কর্মরত জাইমা রহমানের বয়ফ্রেন্ড দীর্ঘদিন ধরে তাকে বিয়ের চাপ দিচ্ছিল। তাই আগস্ট মাসের শেষদিকে জাইমা নিজেই ব্রেকআপ করেন। এর কিছুদিন পর থেকে ভারতীয় বংশোদ্ভূত এক ব্রিটিশ যুবকের সাথে ডেট করছে জাইমা।

সাবিলার কাছ থেকে আরো জানা যায়, এখনই বিয়ে করতে চায় না জাইমা। জীবনকে পুরোপুরি উপভোগ করতে চায় সে।

এদিকে নতুন প্রেমের বিষয়টি নিশ্চিত হতে ইশরাক হোসেন ফোন করেছিলেন সাবিলার কাছে। জাইমাকে নিয়ে তার অনেক ইমশোনের কথাও শেয়ার করেন। কিন্তু জাইমার কাছে পাত্তা পায় না ইশরাক।

জানা যায়, দেবদাসের মতো অতিরিক্ত মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন ইশরাক।

এদিকে নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায়, ছোটবেলা থেকেই বেপরোয়া জীবনযাপন করে আসছেন তারেক কন্যা জাইমা। নাইট ক্লাব, পার্টি, লংড্রাইভ, আড্ডাবাজি সব মিলিয়ে উশৃঙ্খল জীবনযাপনে অভ্যস্থ তিনি। জাইমা বন্ধুবান্ধবের সাথে পার্টি, আড্ডায় প্রায়ই বলেন, ‘লাইফ ইজ বিউটিফুল উইথ ম্যান এন্ড ভোদকা’।

লন্ডন বিএনপির এক নেতা পরিচয় গোপন রেখে বাংলা নিউজ ব্যাংককে বলেন, জিয়া পরিবারের তৃতীয় প্রজন্ম রাজনীতির চেয়ে ভোগ-বিলাসকে বেশি পছন্দ করে। লন্ডনে তাদের বিলাসী জীবনযাপন ছেড়ে বাংলাদেশে যেয়ে রাজনীতি করার মতো নৈতিক শিক্ষা তারা পায়নি। আর সবচেয়ে বড় বিষয় হলো, জাইমার বাবা তারেক রহমানও চান না এই অবস্থায় বাংলাদেশে ফিরে যেতে। যদি দেশের জনগণের জন্য রাজনীতি করতেন তাহলে বহু আগেই দেশে চলে যেত। মায়ের প্রতি নূন্যতম ভালোবাসা থাকলে এতো দিনে অসুস্থ মায়ের পাশে গিয়ে দাঁড়াতেন।

তিনি আরো বলেন, দল থেকে বলা হচ্ছে তারেক সাহেবের বড় মেয়েকে রাজনীতিতে আনা হবে। জাইমাতো রাজনীতি করার মেয়ে না। সে করবে মডেলিং। আর তাকে যদি রাজনীতিতে আনা হয় তাহলে বিএনপির ইতি টানতে সময় লাগবে না।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি