সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » জাতীয় » প্রধানমন্ত্রীর জন্মদিনে দেশবাসীকে আনন্দের খবর দিলেন ওবায়দুল কাদের



প্রধানমন্ত্রীর জন্মদিনে দেশবাসীকে আনন্দের খবর দিলেন ওবায়দুল কাদের


বাংলা নিউজ ব্যাংক :
29.09.2021

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে দেশবাসীকে আনন্দের খবর দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আগামী জুনের মধ্যেই বহুল কাঙ্ক্ষিত দেশের সর্ববৃহৎ প্রকল্প স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন তিনি।

সেতুমন্ত্রী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেশবাসীকে একটি আনন্দের খবর দিচ্ছি। আগামী জুন মাসের মধ্যেই পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার তীরে দোয়া ও কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রীর জন্মদিন এবং ৫০ বছরের ইতিহাসে এই প্রথম গত দুই বছরে পদ্মার ডান তীরে ভাঙন না হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নড়িয়ায় পদ্মার তীর রক্ষা বাঁধের ওপর এই অনুষ্ঠানের আয়োজন করে নড়িয়া উপজেলা আওয়ামী লীগ।

শরীয়তপুর-২ আসনের এমপি ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার আশ্রাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, বায়তুল মোকাররম মসজিদের খতিব মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু থেকে বিশ্বব্যাংক সরে গিয়ে দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলেছিল। কিন্তু শেখ হাসিনার সরকারের স্বচ্ছতা ও সততা বিশ্ব দরবারে প্রমাণিত হয়েছে। শেখ হাসিনার সাহসী পদক্ষেপে পদ্মার বুকে আজ গর্বের সেতু দাঁড়িয়েছে। পদ্মা সেতুর জন্য শরীয়তপুরের মানুষ নিজেদের ভিটেমাটি ছেড়ে দিয়েছেন বলে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের। একইসঙ্গে পদ্মার পাড়ের মানুষ, যারা নদীভাঙনে বিপর্যস্ত, শেখ হাসিনার প্রতি তাদের আস্থা রাখতে বলেন তিনি।

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, গত ৩০ বছরের মধ্যে এই প্রথম নড়িয়ায় কোনো বসতবাড়ি বিলীন হয়নি। ঘটনাটি নড়িয়াবাসীদের আন্দোলিত করেছে। বাঁধের কারণে এই ভাঙন রোধ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি তত্ত্বাবধানে এই বাঁধ নির্মিত হয়েছে। নড়িয়ার মানুষ প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। তাই ভাঙনকবলিত এলাকার মানুষ শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে নড়িয়া রক্ষা বাঁধের ওপর তার জন্মদিন পালন করেছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি