সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » জাতীয় » সিলেট মহানগর বিএনপির আহবায়ক প্রতারক পংকী, সদস্য সচিব মিফতাহ



সিলেট মহানগর বিএনপির আহবায়ক প্রতারক পংকী, সদস্য সচিব মিফতাহ


বাংলা নিউজ ব্যাংক :
30.09.2021

সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আহবায়কের দায়িত্ব পেয়েছেন মহানগর বিএনপির সদ্য সাবেক সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালি ওরফে বাটপার পংকী। সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক ও মোবাইল চোরা নামে খ্যাত মিফতাহ সিদ্দিকীকে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটি অনুমোদন করেন। বুধবার কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

কমিটির যুগ্ম আহবায়করা হলেন- হুমায়ুন কবির শাহিন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল গনি আরেফিন জিল্লুর, অ্যডভোকেট. হাবিবুর রহমান, সৈয়দ মিসবাহ উদ্দিন, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, এমদাদ হোসেন চৌধুরী, অ্যডভোকেট রোকশানা বেগম শাহনাজ।

সদস্যরা হলেন- নাসিম হোসেন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হোসেন, নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজীবুর রহমান নজীব, অ্যডভোকেট আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহি, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মোর্শেদ, হুমায়ুন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হোসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ ও আবুল কালাম।

এর আগে ২০১৬ সালের ৭ জানুয়ারি সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়েছিল। এতে সভাপতি পদে নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম নির্বাচিত হয়েছিলেন।

২০১৮ সালে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হন সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। তখন তাকে দল থেকে বহিষ্কার করা হয়। তার অবর্তমানে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন আজমল বখত সাদেক।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি