রবিবার ৫ ডিসেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » তারেকের সুনজরে আসতেই সরকার বিরোধী মিথ্যা অপপ্রচারে লিপ্ত বিএনপি নেত্রী ফাতেমা মিতু



তারেকের সুনজরে আসতেই সরকার বিরোধী মিথ্যা অপপ্রচারে লিপ্ত বিএনপি নেত্রী ফাতেমা মিতু


বাংলা নিউজ ব্যাংক :
05.10.2021

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুনজরে আসতে সরকারের বিরুদ্ধে একের পর এক মিথ্যাচার করে চলেছেন জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী ফাতেমাতুজ জোহরা মিতু। সম্প্রতি বিভিন্ন ফেসবুক লাইভ ও ভুঁইফোড় কিছু অনলাইন পোর্টালের টকশোতে এসে নানান ধরনের ভ্রান্ত তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করছেন তিনি।

সূত্র বলছে, মূলত তারেকের নজরে আসতে সরকার বিরোধী মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছেন বিএনপি নেত্রী ফাতেমা মিতু। বরিশাল জেলা মহিলা দলের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফাতেমা তুজ জোহরা মিতু বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল বিএনপির অন্যতম নেতা অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় পদ হাতিয়ে নিয়েছেন বলেই স্থানীয় নেতৃবৃন্দের অভিমত।

এ প্রসঙ্গে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন বলেন, স্থানীয় বিএনপি নেতাদের মনোরঞ্জন করে নিজের অর্থনৈতিক স্বচ্ছলতাকে চাঙ্গা রেখেছে ফাতেমা মিতু। বিশেষ করে বিএনপি নেতা অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সাথে তার সম্পর্কের কথা কম বেশি সবাই জানে। ইদানিং অনলাইনে তার আস্ফালন দেখেই বোঝা যায়, তারেক রহমানের সুনজরে আসতেই নানান ফন্দি করছেন এই নষ্ট মহিলা। এরা করোনা ভাইরাসের চেয়েও খারাপ। এদের মতো নেত্রী দলে থাকলে বিএনপিকে বঙ্গোপসাগরে ডুবে মরতে হবে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপি নেত্রী ফাতেমা মিতুর এক প্রতিবেশী বলেন, ফাতেমাতুজ জোহরা মিতু খুবই দরিদ্র পরিবারের সন্তান। তার এক বোন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তার নাম জান্নাতুল নওরীন উর্মি। এই উর্মিও বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেত্রী। দুই বোন রাজনীতি যোগ দেয়ার পর পরই রাতারাতি ফাতেমা মিতুর পরিবার স্বচ্ছল হতে শুরু করে আমাদের চোখের সামনেই। যদিও এলাকাতে চাউড় রয়েছে ফাতেমা মিতু ও তার বোন উর্মি নিয়মিত বিএনপির কেন্দ্রীয় নেতাদের অনৈতিকভাবে সঙ্গ দেন।

এই প্রতিবেশী আরো বলেন, ছোট বেলা থেকেই ফাতেমা মিতু খুবই ধূর্তর প্রকৃতির চরিত্রহীন মেয়ে। পুরুষদের সহজেই বশ করে ফেলতে পারে। কিছুদিন পূর্বেও সে দেশের বাহিরে ঘুরতে গিয়েছিল বলে শুনেছি। তার দলের লোকজনই বলে, লন্ডন বিএনপির অনেক নেতাই ফাতেমা মিতুর নিত্য শয্যাসঙ্গী।

নানান অভিযোগের পরিপ্রেক্ষিতে জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী অ্যাডভোকেট ফাতেমাতুজ জোহরা মিতুর সাথে যোগাযোগ করা হলে বাংলা নিউজ ব্যাংকের কাছে ক্ষোভ প্রকাশ করে এই নেত্রী বলেন, আমাদের পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। ছোট বোন বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল নেত্রী। প্রতিপক্ষরা আমার রাজনৈতিক উত্থান ও অর্থনৈতিক স্বচ্ছলতায় ঈষাণ্বিত হয়ে আমার এবং আমার পরিবারের নামে অপপ্রচার ছড়ানোর চেষ্টা করছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি