বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » মামলা হওয়ায় বিএনপিতে কদর বেড়েছে তাসনিম খলিলের



মামলা হওয়ায় বিএনপিতে কদর বেড়েছে তাসনিম খলিলের


বাংলা নিউজ ব্যাংক :
08.10.2021

নিউজ ডেস্ক: সম্প্রতি সুইডেনের রাজধানী স্টকহোমে তারেক রহমানের অন্যতম সাইবার এজেন্ট তাসনিম খলিলের বিরুদ্ধে বাংলাদেশবিরোধী অপপ্রচার চালানোর কারণে মামলা হয়েছে। এতে করে বিএনপিতে কদর বেড়েছে বলে কথিত এই সাংবাদিকের। বিএনপির একটি বিস্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্রটি জানা, ধীরে ধীরে বিএনপিতে আরো বিশ্বস্ত হয়ে উঠেছে বিতর্কিত সাংবাদিক তাসনিম খলিল। তার ওপর ভরসাও বেড়েছে তারেক রহমানের।

একাধিক গোপন সূত্র বলছে, তাসনিম খলিল ও ডেভিড বার্গম্যানের চলমান কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেছে বিএনপি। তাদের করা মিথ্যা সংবাদে ইতোমধ্যে একাত্মতাও প্রকাশ করেছে দলটি। এর আগে একক ও ২০ দলীয় জোটের ব্যানারে আন্দোলনের ডাক দিলেও তাতে জনগণ সাড়া দেয়নি। যার কারণে সেই ব্যর্থতার পুনরাবৃত্তি না করে এককভাবে কোনো আন্দোলন করতে চাচ্ছে না দলটি। তাই আপাতত তাসনিম ও ডেভিডের মতো এজেন্টদের দিয়ে সরকারবিরোধী গুজব অপপ্রচারেই বেশি গুরুত্ব দিচ্ছে দলটি।

জানা যায়, এর আগে একাধিকবার তাসনিম খলিল ও ডেভিডরা বিএনপিতে যোগদান করতে অনুরোধ করেও প্রত্যাখ্যাত হয়েছিল। এখন যেহেতু বিদেশি লবিং কাজে লাগিয়ে মিথ্যা সংবাদ প্রচারে পটু হয়েছে, মামলাও হয়েছে খলিলের বিরুদ্ধে। তাই আরো অর্থ ও জনবল দিয়ে সহায়তা করারও পরিকল্পনাও নিয়েছে বিএনপি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি