শুক্রবার ২২ অক্টোবর ২০২১
  • প্রচ্ছদ » Lead 4 » খন্দকার মোশাররফের বাসায় তারেক বিরোধীদের গোপন বৈঠক



খন্দকার মোশাররফের বাসায় তারেক বিরোধীদের গোপন বৈঠক


বাংলা নিউজ ব্যাংক :
09.10.2021

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের বাসায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিরোধীদের নিয়ে গোপন বৈঠকের খবর পাওয়া গেছে।

জানা গেছে, তারেকপন্থী হিসেবে পরিচিত দলের নেতাদের এ বৈঠকে আমন্ত্রণ জানানো হয়নি। বৈঠকে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়সহ আরো অন্তত এক ডজন বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বৈঠকে দলের অভ্যন্তরীণ বিষয়, দলীয় কোন্দলের প্রকাশ্য রূপ ইত্যাদি নিয়ে আলোচনা করা হয়। এসময় উপস্থিত প্রায় সব নেতাই বলেন, অচেনা, অজানা লোকজনকে কমিটিতে ঢুকানো হয়েছে। দলের জন্য যারা ত্যাগ স্বীকার করেছেন, তাদের মূল্যায়ন করা হচ্ছে না। বৈঠকে কোনো কোনো নেতা প্রকাশ্যে কমিটি বাণিজ্যের অভিযোগ আনেন। আর এ সবকিছুর জন্য দায়ী করা হয় লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে।

স্থায়ী কমিটিকে পাশ কাটিয়ে তারেক রহমান দল চালাচ্ছেন বলে বৈঠকে অভিমত ব্যক্ত করেছেন দলের একাধিক সিনিয়র নেতা। বৈঠকে ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণ, মনোনয়ন নিয়ে বিভ্রান্তি, নির্বাচনের পর সংসদে যাওয়ার জন্য তাকের রহমানকে দায়ী করা হয়। বৈঠকে স্থায়ী কমিটির মাধ্যমে যৌথ নেতৃত্বে দল পরিচালনার পক্ষে মতামত দেয়া হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি