বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » পেমেন্ট বাড়ানোয় তারেকের উপর খুশি তাসনিম খলিল



পেমেন্ট বাড়ানোয় তারেকের উপর খুশি তাসনিম খলিল


বাংলা নিউজ ব্যাংক :
11.10.2021

নিউজ ডেস্ক: তারেক রহমান অপপ্রচারের জন্য কন্টেন্ট প্রতি ১ হাজার ডলার পেমেন্ট করেন তসনিম খলিলকে। সুইডেনে তার বিরুদ্ধে মামলা হওয়ায় পর পেমেন্ট বাড়িয়ে ২ হাজার ডলার করেছে লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলে জানিয়েছে লন্ডন বিএনপর একটি নির্ভরযোগ্য সূত্র।

বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় ২ লক্ষ টাকা। সূত্রটি আরো জানায়, তাসনিম খলিলের বিরুদ্ধে সুইডেনে মামলা হওয়ায়
বিএনপিতে গুরুত্বও বেড়েছে তার। দলটির অনেক নেতাই মনে করছেন- তারেক রহমানের উপদেষ্টা হবার যোগ্যতা রয়েছে তাসনিমের।

জনসমর্থন-শুন্য বিএনপি এখন বিতর্কিত সাংবাদিক তাসনিম খলিলের ওপর ভরসা রাখতে চলেছে বিএনপি। ইতোমধ্যে তারেক রহমানের বিশ্বস্তও হয়ে উঠেছেন তসনিম বলে জানা যায়।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, তাসনিম খলিল ও ডেভিড বার্গম্যানের চলমান কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করে বিশেষ উপহার দেবার ঘোষণা দিয়েছেন তারেক। তাদের করা মিথ্যা সংবাদ প্রচারের উপরই টিকে আছে বিএনপির রাজনীতি। তাই তাসনিম, বার্গম্যান, কনক সরওয়ার, ইলয়াস হোসেনসহ বেশ কয়েকজন সাইবার যোদ্ধার মূল্যায়ন বেড়েছে বিএনপিতে। তারা এখন মাঠের রাজনীতি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমকেই বেছে নিয়েছে।

বিএনপির রাজনীতির খোঁজ খবর রাখেন এমন বিজ্ঞজনরা মনে করেন, এর আগে একক ও ২০ দলীয় জোটের ব্যানারে আন্দোলনের ডাক দিলেও জনগণ সাড়া দেয়নি তাতে। সেই ব্যর্থতার পুনরাবৃত্তি না করতে ২০১৮ সালে ভরসা রেখেছিল ড. কামাল হোসেনের উপর। আর ভিপি নূর ছিল ২০১৯-এর ভরসা। এবার এককভাবে আন্দোলন করতে চাইলেও মাঠ পর্যায়ে নেতাকর্মী পাচ্ছে না দলটি তাই আপাতত তাসনিম আর বার্গম্যানরাই তাদের ভরসা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি