বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » খালেদার হাসপাতালে ভর্তির নেপথ্যে তারেকের রাজনীতি



খালেদার হাসপাতালে ভর্তির নেপথ্যে তারেকের রাজনীতি


বাংলা নিউজ ব্যাংক :
12.10.2021

নিউজ ডেস্ক: শারীরিক অবস্থার অবনতি হওয়ার কথা বলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ফের ভর্তি হয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। অথচ রোববার রাতে (১০ অক্টোবর) মির্জা ফখরুল ইসলাম আলমগীর গণমাধ্যমকে জানিয়েছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে, নিয়মিত হাঁটাচলাও করছেন। কিন্তু ১২ ঘন্টার না ব্যবধানে সেই মির্জা ফখরুল বললেন, ‘তিনি অত্যন্ত অসুস্থ। মঙ্গলবার (১২ অক্টোবর) আবার তিনি হাসপাতালে যাবেন।’

প্রশ্ন উঠেছে এই সামান্য সময়ের ব্যবধানে কেন খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হলো?

এদিকে ২০ দলীয় জোটের একজন সিনিয়র নেতা পরিচয় গোপন রেখে বাংলা নিউজ ব্যাংককে বলেন, ‘বিএনপি চেয়েছিল এককভাবে আন্দোলন করে সরকারকে চাপে ফেলবে। কিন্তু দলের নেতাদের কোন্দলে তা হয়ে উঠেনি। শুনেছি, আন্দোলন আর নির্বাচনকে সামনে রেখে নতুন কৌশল নিয়ে কিছুদিন ধরে চিন্তা করছেন তারেক রহমান। হঠাৎ করে সুস্থ খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তির পেছনেই হয়তো কোনো রাজনৈতিক কৌশল রয়েছে তারেক রহমানের।’

ফিরোজার বাসার একটি নির্ভরযোগ্য সূত্র মঙ্গলবার বাংলা নিউজ ব্যাংকে জানায়, গতকাল রাতে তারেক সাহেবের সাথে দীর্ঘ সময় কথা হয়েছে ম্যাডামের। এ সময় নির্বাচন এবং আন্দোলন নিয়ে তাদের কথা হয়। ম্যাডামকে বলতে শুনেছি- তাহলে কি আমি হাসপাতালে ভর্তি হবো?

এদিকে এভার কেয়ার হাসপতালের সামনে বিএনপির একজন সিনিয়র নেতার সাথে কথা বলে জানা যায়, হঠাৎ করে কি এমন হলো যে, ম্যাডামকে হাসপাতালে ভর্তি হতে হলো। তাকে দেখে মনেও হলো না তিনি অত্যন্ত অসুস্থ! আমরা জানি, রুটিন চেকআপের জন্য ম্যাডামকে হাসপাতালে আনা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার বিকাল ৫ টার দিকে খালেদা জিয়া তার ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে। এর আগে বিকাল সাড়ে তিনটার দিকে গুলশানের বাসা ফিরোজা থেকে রওনা হয়ে বিকেল ৪ টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পৌঁছান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি