বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
  • প্রচ্ছদ » Lead 2 » খালেদা জিয়া হাসপাতালে ভর্তি, তাসমিন খলিলের দুঃখ প্রকাশ



খালেদা জিয়া হাসপাতালে ভর্তি, তাসমিন খলিলের দুঃখ প্রকাশ


বাংলা নিউজ ব্যাংক :
13.10.2021

খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

নিউজ ডেস্ক: হঠাৎ করেই বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাসপাতালে ভর্তি হয়েছেন। এ খবর শুনেই দুঃখ প্রকাশ করেছেন গুজব কিং তাসনিম খলিল।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে খালেদার অসুস্থতার খবর শুনে চিন্তিত হয়ে পড়েন তাসনিম খলিল। আরিফুর রহমান নামে তার এক বন্ধুর সাথে তার দুশ্চিন্তার কথা শেয়ার করেছেন বলে জানিয়েছেন আরিফুরের আরেক বন্ধু।

আরিফুরের বন্ধু পরিচয় গোপন রেখে বাংলা নিউজ ব্যাংককে বলেন, তাদের মধ্যে যখন কথা হয় তখন আমি আরিফসহ আরো দুইজন ফ্রেন্ড একসাথেই ছিলাম। খালেদার অসুস্থতার চেয়ে তার অবর্তমানে বিএনপির কি অবস্থা হবে তা নিয়ে তাসনিম খলিল আর আরিফুর বেশি চিন্তিত ছিল।

তিনি আরো বলেন, একপাশ থেকে তাদের মোবাইল কনভারসেশন শুনে আমার মনে হয়েছে, নির্বাচনের আগে যদি খালেদার কিছু হয়ে যায় তাহলে, বিএনপিতে অভ্যন্তরীণ কোন্দল আরো বাড়বে। অনেক নেতাই সরকারি দলের সাথে সমঝোতায় যাবে, অনেকে রাজনীতি ছেড়ে দেবে, অনেকে হয়তো তারেক রহমানের দেশে ফেরার অপেক্ষায় থাকবে। খালেদা জীবিত আছে বলেই শত কোন্দল থাকলেও সবাই এক ছাতার নিচে রয়েছে।

আরিফুর রহমান বলছিলেন, তারেক সাহেব যেমন আয়েসি মানুষ উনি সবকিছু রেডি না হলে দেশে ফিরবেন না। আপনার (তাসনিম খলিলের) কথা শুনে বুঝলাম, বেগম খালেদা জিয়া দলে নিষ্ক্রিয় হলেও অনেক বড় ফ্যাক্ট ক্ষমতায় যাবার জন্য। ইভেন দলের সবাইকে নিয়ে সারভাইব করার জন্যও।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল ৪টার দিকে তাকে হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিকভাবে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য নেওয়ার কথা বলা হলেও পরে জানানো হয় তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও তার হাসপাতালের ভর্তির বিষয়টি নিয়ে বিএনপির অনেক নেতাই ধোঁয়াশার মধ্যে রয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি