রবিবার ৫ ডিসেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 4 » আহ্বায়ক কমিটি নিয়ে লক্ষ্মীপুর বিএনপিতে উত্তাপ, ঝাড়ু মিছিল



আহ্বায়ক কমিটি নিয়ে লক্ষ্মীপুর বিএনপিতে উত্তাপ, ঝাড়ু মিছিল


বাংলা নিউজ ব্যাংক :
16.10.2021

নিউজ ডেস্ক: আহ্বায়ক কমিটি ঘোষণায় উত্তাপ ছড়িয়ে পড়েছে লক্ষ্মীপুর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে। শুক্রবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঘোষণার পর থেকে লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করেন দলটির কয়েকশ নেতা-কর্মী। তাঁরা লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় কমপক্ষে দুজনের হাতে ঝাড়ু ছিল। মিছিলকারীরা ঘোষিত কমিটিকে ‘জামায়াতের কমিটি’ আখ্যা দিয়ে বিভিন্ন স্লোগান দেন।

লক্ষ্মীপুর জেলার ৩৩ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে বিএনপি। এতে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে আহবায়ক, অ্যাডভোকেট হাসিবুর রহমানকে যুগ্ম আহবায়ক এবং মো. সাহাবুদ্দিন সাবুকে সদস্য সচিব করা হয়েছে। কিন্তু আহবায়ক এ্যানী বিবাহিত এবং বেশকিছু মাদক মামলা রয়েছে তার নামে।

এদিকে আহবায়ক এ্যানী বিক্ষোভকারীদের অভিযোগ নাকচ করে বলেন, দলের হাইকমান্ডের পরামর্শ অনুযায়ী লক্ষ্মীপুরে বিএনপিতে দীর্ঘদিনের ত্যাগী নেতাদের নিয়েই নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। যাঁরা প্রতিক্রিয়া দেখিয়েছেন, তাঁরা বিএনপির কেউ নন। যুবদলের কিছু নেতা–কর্মী একত্র হয়ে মিছিল করেছেন। কমিটিতে আমার নাম আসায় বিপক্ষ প্রার্থীর কিছু ভক্ত হয়তো তা মেনে নিতে পারছেন না। যাঁরা বিক্ষোভ মিছিল করেছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি