সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 1 » টি২০ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে জুয়া খেলে ৫ লাখ ডলার জিতলেন তারেক রহমান



টি২০ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে জুয়া খেলে ৫ লাখ ডলার জিতলেন তারেক রহমান


বাংলা নিউজ ব্যাংক :
03.11.2021

তারেক রহমান

নিউজ ডেস্ক : বিগত ২ বছর যাবত ক্রিকেট ও ফুটবলের বিভিন্ন আসরে জুয়া খেলা কোটি টাকা হারলেও এবার টি২০ বিশ্বকাপে বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকার খেলায় সাউথ আফ্রিকার পক্ষে ২০ হাজার ডলারের জুয়া খেলে ৫ লাখ ডলার জিতলের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান। মঙ্গলবার ২ নভেম্বর সাউথ আফ্রিকার বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে ৮৪ রানে গুটিয়ে যায় মাহমুদউল্লাহ রিয়াদের দল। এই ম্যাচে তারেক রহমান সাউথ আফ্রিকার পক্ষে লন্ডন ক্যাসিনোতে ২০ হাজার ডলার বাজি ধরেন। উক্ত ম্যাচে সাউথ আফ্রিকা ৬ উইকেটে জয়ী হলে ২০ হাজার ডলারের ২৫ গুন ৫ লাখ ডলার জয়ী হন তারেক রহমান।

জানা যায়, জুয়ায় জেতা ৫ লাখ ডলারের পুরোটাই দেশের বিরুদ্ধে মিথ্যা প্রচারণার অংশ হিসেবে তাসনিম খলিল, ইলিয়াস হোসেন ও ডেভিড বার্গম্যানকে দিবেন তারেক।

এরআগে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ-২০১৯ এ ভারত-বাংলাদেশের খেলায় ভারতের পক্ষে বাজী ধরেছিলেন তারেক। মূলত বেগম জিয়ার মুক্তি আদায়, বিএনপির পুনর্বাসন, নতুন নির্বাচনের দাবি আদায়ে ভারতকে খুশি করতে সেই ম্যাচে ভারতের পক্ষে অবস্থান নিয়েছিলেন তারেক। সে সময় ভারতপ্রীতি প্রমাণ করতে লন্ডন ভিত্তিক আন্তর্জাতিক জুয়া প্রতিষ্ঠান বেট-৩৬৫ এ ৫ হাজার পাউন্ড বিনিয়োগ করে ভারতের পক্ষে বাজি ধরেন তারেক। যদিও এরপরেও ভারতের সমর্থন হারাতে ব্যর্থ হন তারেক।

এছাড়া, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাজি ধরে বড় অঙ্কের টাকা খুইয়েছিলেন তারেক রহমান। সে সময়, জুয়ায় ৩ লাখ ৫০ হাজার পাউন্ড হেরে দেশে থাকা সিনিয়র নেতাদের থেকে ১ কোটি টাকা চাঁদা নেন তারেক।

এ প্রসঙ্গে লন্ডন বিএনপির নেতা এম এ মালিক বলেন, জুয়া দেখলেই মাথা ঠিক থাকে না তারেক রহমানের। হোক সেটা লন্ডন ক্যাসিনো কিংবা আইপিএলের জুয়া। তবে শেষমেশ জয়ী হতে পেরেছেন তারেক। এতেই আমরা খুশি। আমরা চাই আগামীতে জুয়া খেলে বিপুল পরিমাণে টাকা জিতুক। কারণ তিনি হেরে গেলে তার কোনো ক্ষতি হয় না। যতো ক্ষতি হয়, তার দলের নেতাকর্মীদের। কারণ তিনি জুয়া হারলেই নেতাকর্মীদের থেকে কোটি টাকা চাঁদা হাতিয়ে নেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি