সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 4 » নারায়ণগঞ্জে যুবদলের পদবঞ্চিতদের বিক্ষোভ



নারায়ণগঞ্জে যুবদলের পদবঞ্চিতদের বিক্ষোভ


বাংলা নিউজ ব্যাংক :
18.11.2021

নারায়ণগঞ্জে মহানগর যুবদলের কমিটিতে বিতর্কিত, নিষ্ক্রিয়দের পদায়িতের অভিযোগে বিক্ষোভ করেছেন পদবঞ্চিতরা।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সামনে থেকে তারা এ বিক্ষোভ করেন। বিক্ষোভ শেষে কেন্দ্রীয় নেতাদের ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন পদবঞ্চিতরা। এর মধ্যে ঘোষিত কমিটি বাতিল না হলে জোরালো আন্দোলনের কথা জানানো হয়।

নারায়ণগঞ্জ শহর ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি মাজহারুল ইসলাম জোসেফের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, সাবেক সহসভাপতি রানা মুজিব, জুয়েল প্রধান, জুয়েল রানা, আমির হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলী নওশাদ তুষার, আল আমিন খান, মাহাবুব হাসান জুলহাসসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর যুবদলের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তকে আহ্বায়ক এবং মহানগর বিএনপি থেকে পদত্যাগকারী সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়া যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, সহসভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টি ও মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি