রবিবার ৫ ডিসেম্বর ২০২১
  • প্রচ্ছদ » other important » বিএনপির স্থায়ী কমিটির এজেন্ডায় ‘ছিল না’ খালেদার স্বাস্থ্য বিষয়



বিএনপির স্থায়ী কমিটির এজেন্ডায় ‘ছিল না’ খালেদার স্বাস্থ্য বিষয়


বাংলা নিউজ ব্যাংক :
18.11.2021

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৪ নভেম্বর তাকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরে ওইদিন রাতে তাকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত হয়।

পরদিন বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়। ভার্চুয়ালি সভায় অংশ নেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ স্থায়ী কমিটির সদস্যরা।

তবে সভার এজেন্ডায় (আলোচ্যসূচি) ছিল না খালেদা জিয়ার ‘স্বাস্থ্য পরিস্থিতি’। অথচ সম্প্রতি অনুষ্ঠিত স্থায়ী কমিটির সব বৈঠকেই খালেদার স্বাস্থ্যবিষয়ক এজেন্ডা রাখা হলেও সর্বশেষ সভায় তা দেখা যায়নি।

ভার্চুয়ালি অনুষ্ঠিত স্থায়ী কমিটির বৈঠকে স্থানীয় সরকার নির্বাচন, জাতীয় নির্বাচন, নির্বাচন কমিশন, জ্বালানি তেল, এলপিজি গ্যাস, সীমান্ত হত্যা এবং দলীয় কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১৬ নভেম্বর এ তথ্য জানানো হয়।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে বৈঠকে বিএনপি মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি