সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » অর্থের বিনিময়ে বিবাহিত-চাকরিজীবীদের নিয়ে কুষ্টিয়া জেলা ছাত্রদলের কমিটি



অর্থের বিনিময়ে বিবাহিত-চাকরিজীবীদের নিয়ে কুষ্টিয়া জেলা ছাত্রদলের কমিটি


বাংলা নিউজ ব্যাংক :
19.11.2021

কুষ্টিয়া জেলা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটির ৩১ সদস্যের মধ্যে ১১ জনই বিবাহিত এবং চাকরিজীবী বলে অভিযোগ উঠেছে। অর্থের বিনিময়ে এমন পকেট কমিটি গঠন করা হয়েছে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন দলের নেতাকর্মীরা।

সম্প্রতি কুষ্টিয়া প্রেস ক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে পদবঞ্চিত নেতাকর্মীরা এ সংবাদ সম্মেলন করেন।

এতে আহ্বায়ক পদ প্রত্যাশী ছাত্র দলনেতা রাকিবুল ইসলাম রাব্বি জানান, গত বছরের ২৫ নভেম্বর কুষ্টিয়া জেলা ছাত্রদলের কমিটির মেয়াদ শেষ হয়। দীর্ঘ প্রায় এক বছর পর কারো সঙ্গে কোনো যোগাযোগ ছাড়াই কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ব্যবসায়ী প্রকৌশলী জাকির হোসেন সরকার কেন্দ্রীয় নেতাদের ভুল বুঝিয়ে সিনিয়র এবং ত্যাগী নেতাদের বাদ দিয়ে গত ১৭ নভেম্বর ৩১ সদস্য বিশিষ্ট কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন করিয়েছেন।

নেতারা অভিযোগ করেন কমিটির সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাতসহ কমিটির ১১ জনই বিবাহিত। তাদের মধ্যে কেউ কেউ আবার চাকরিজীবী। আবার অনেকেরই এখন আর ছাত্রত্ব নেই। দলটির কোনো কমিটিতেই বিগত দিন তারা ছিলেন না।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ছাত্রদলের পদপ্রত্যাশী নাহিদুল ইসলাম রুপল, রোকনুজ্জামান রাসেল, আশরাফুল ইসলাম অনিক, সাগির কোরাইশি, আহমেদ হাসান আশরাফি অভিকসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গত ১৭ নভেম্বর ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসন শ্যামল স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। ঐ আহ্বায়ক কমিটির সভাপতি করা হয়েছে মোস্তাফিজুর রহমান রাব্বিকে এবং সদস্য সচিব করা হয়েছে খন্দকার তসলিম উদ্দিন নিশাতকে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি