সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় ৩ জনকে হত্যা করেছে জামায়াত, গ্রেফতার ২



নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় ৩ জনকে হত্যা করেছে জামায়াত, গ্রেফতার ২


বাংলা নিউজ ব্যাংক :
23.11.2021

নরসিংদীর রায়পুরার বাঁশগাড়িতে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যান জামায়াত নেতা রাতুল হাসান জাকিরসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি বিদেশী ওয়ানশুটার গান, ৪ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়েছে।

সোমবার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রায়পুরার বালুয়াকান্দি এলাকার হাসান আলীর ছেলে ও রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জামায়াত নেতা রাতুল হাসান জাকির (৩২) ও বটতলী কান্দি এলাকার মোহাম্মদ আলীর ছেলে জামায়াতের রুকনপ্রার্থী ফয়সাল আহমেদ সুমন (৩৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানিয়েছেন, নরসিংদীর রায়পুরার বাঁশগাড়িতে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় ১৯ নভেম্বর মামলা দায়ের করে নিহতের পরিবার। এরই ধারাবাহিকতায় অভিযানে নামে পুলিশ।

রোববার দুপুরে ঢাকার আগারগাঁওয়ের নির্বাচন অফিসের ফটকের সামনে নবনির্বাচিত চেয়ারম্যান জামায়াত নেতা রাতুল হাসান জাকির ও তার সহযোগী আরেক জামায়াত নেতা ফয়সাল আহমেদ সুমন অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ আগারগাঁওয়ের নির্বাচন অফিস এলাকায় অভিযান চালায়। সেখান থেকে চেয়ারম্যান জামায়াত নেতা রাতুল হাসান জাকির ও তার সহযোগী ফয়সাল আহমেদ সুমনকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানায়, চেয়ারম্যান রাতুল হাসান জাকিরের বিরুদ্ধে ৩টি হত্যা মামলাসহ সর্বমোট ২২টি মামলা রয়েছে এবং তার সহযোগী ফয়সাল আহমেদ সুমনের বিরুদ্ধেও ৩টি হত্যা মামলাসহ ৯টি মামলা রয়েছে।

গ্রেফতারের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী রায়পুরা উপজেলার বাঁশগাড়ি এলাকার একটি বালুর মাঠে মাটির নিচ থেকে বস্তার ভেতরে থাকা ২টি ওয়ানশুটার গান, ৪ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয় বলে তিনি জানান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি