সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » বিএনপির চেয়ারম্যান হতেই খালেদার মৃত্যু নিয়ে গুজব ছড়ায় রিজভী



বিএনপির চেয়ারম্যান হতেই খালেদার মৃত্যু নিয়ে গুজব ছড়ায় রিজভী


বাংলা নিউজ ব্যাংক :
25.11.2021

নিউজ ডেস্ক: খালেদা জিয়ার মৃত্যু নিয়ে গুজব ছড়ায় বিএনপির সিনয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এমনটাই নিশ্চিত করেছেন বিএনপির একটি অত্যন্ত নির্ভরযোগ্য সূত্র।

সূত্রটি বাংলা নিউজ ব্যাংককে জানায়, তারেক রহমান লন্ডনের বিলাসী জীবন ছেড়ে দেশে ফিরবেন না। খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভেরি ক্রিটিক্যাল। এমন অবস্থা দীর্ঘদিনের সুপ্ত বাসনা পূরণ করার সুযোগ খুঁজছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। দখল করতে চাইছেন বিএনপির চেয়ারম্যান- এর পদটি। তাই তিনি দলের ভেতর বিভ্রান্তি ছড়িয়ে একটা অঘটন ঘটাতে চাইছেন।

খোঁজ নিয়ে জানা যায়, তারেক রহমান চাইছেন খালেদা জিয়ার মৃত্যুর পর তার পরীক্ষিত নেতাকর্মীদের আলাদা সিন্ডিকেট করে তার বিরোধিতাকারীদের দল থেকে বের করে দেবেন। কেননা খালেদার অবর্তমানে বিএনপির সিনিয়র নেতাদের কাছে কোনো মূল্যই পাবেন না তিনি। তাই বিশ্বস্ত রিজভীকে দলের মুখপাত্র করতে চান তারেক। আর সেই পথকে সুগম করতেই খালেদার মৃত্যুর গুজব ছড়ায় রিজভী।

এছাড়াও দীর্ঘদিন ধরেই নিজের একক কর্তৃত্ব চাইছে রিজভী। তাই এককভাবে নিজস্ব নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন কর্মসূচি পালন করেন তিনি।

এদিকে খালেদার মৃত্যু নিয়ে গুজব ছড়ানো নিয়ে রুহুল কবির রিজভীর দিকে আঙুল তুলেছেন মির্জা ফখরুল। বুধবার তিনি সাংবাদিকদের বলেছেন, এ গুজবগুলো.. কালকে আপনাদেরকে বলছি, এর কোনো ভিত্তি নাই। আজকে এখনও কিছু গুজব ছড়াচ্ছে। আমার মনে হয় যে এটা অত্যন্ত কৌশলে কোনো মহল এই গুজবগুলো ছড়াচ্ছে অসৎ উদ্দেশ্যে। হতে পারে এই গুজবের পেছনে আমাদের দলের কোনো নেতাও থাকতে পারে। বিশেষ করে যারা আলাদা আলাদা কর্মসূচি পালন করে।

ফখরুলের এমন বক্ত্যবেই প্রমাণ হয় খালেদার মৃত্যুর গুজবের পেছনে রুহুল কবির রিজভীর হাত রয়েছে। কেননা দীর্ঘদিন ধরেই তিনি বিএনপির কর্মসূচি আলাদা আলাদা পালন করেন। সর্বশেষ দলটির গণঅনশনের সংবাদ সম্মেলন ফখরুল করেছেন বিএনপির গুলশান কার্যালয়ে আর রিজভী করেছেন পল্টন কার্যালয়ে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি