সোমবার ২৯ নভেম্বর ২০২১
  • প্রচ্ছদ » Lead 3 » নৌকার নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে বিএনপি



নৌকার নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে বিএনপি


বাংলা নিউজ ব্যাংক :
25.11.2021

সাতক্ষীরার কালিগঞ্জের নলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর ক্যাম্পে বিএনপি নেতাকর্মীরা আগুন দিয়েছে বলে অভিযোগ উঠেছে। আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে আসবাবপত্র এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি।

উপজেলার ৬ নম্বর নলতা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম পাইকাড়ার ওই ক্যাম্পে বুধবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে বলে জানান নৌকার চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন।

তবে ঘটনাটি জানাজানি হয়েছে বৃহস্পতিবার সকালে।

তিনি অভিযোগে বলেন, ‘বেশ কিছুদিন ধরে গত ইউপি নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও বর্তমানে স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমানের লোকজন এলাকায় ঢুকে নৌকার সমর্থকদের হুমকি-ধামকি দিয়ে আসছিল। ওই লোকজন বিএনপি-জামায়াতের ১৩ সালের নাশকতা মামলার আসামি। তারা জামিনে মুক্ত হয়ে এলাকায় এসেছেন।

‘গতকাল বুধবার বিএনপি-জামায়াতের কয়েকজন সন্ত্রাসী সন্ধ্যায় নলতার কাশিবাটি গ্রামের আওয়ামী লীগের কর্মী আনসার আলি সরদার, রশিদ, জয়নাল ও মিজানুর রহমানকে হত্যার হুমকি দেয়। বিষয়টি রাতেই থানায় মৌখিকভাবে জানানো হয়। বুধবার রাত ৩টার দিকে ওই সন্ত্রাসীরা আমার নির্বাচনি ক্যাম্প অফিসে আগুন দেয়।’

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। তবে থানায় কেউ অভিযোগ করেনি। মামলা হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগের বিষয়ে জানতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমানকে একাধিকবার ফোন করা হলেও তিনি সাড়া দেননি।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে এই ইউনিয়নে ভোট হবে আগামী ২৮ নভেম্বর।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি