সোমবার ১৭ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » other important » বিদ্রোহী প্রার্থী ও নেতাসহ ১৯ জন আওয়ামী লীগ থেকে বহিষ্কার



বিদ্রোহী প্রার্থী ও নেতাসহ ১৯ জন আওয়ামী লীগ থেকে বহিষ্কার


বাংলা নিউজ ব্যাংক :
27.11.2021

তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ১২ বিদ্রোহী প্রার্থী এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সাত নেতাসহ ১৯ জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এর মধ্যে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ১৪ জনকে বহিষ্কার করা হয়েছে। রোববার তৃতীয় ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নবীগঞ্জ (হবিগঞ্জ) : নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী ১২ প্রার্থীকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। এ ছাড়া বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ করায় উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি ফজলুল হক চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন-মেহের আলী মহালদার, খালেদ মোশারফ, জাহেদ উদ্দিন ছায়েদুল, নোমান হোসেন, আব্দুল মুকিত, আবু তালিম চৌধুরী নিজাম, নির্মলেন্দু দাশ রানা, জাবেদুল আলম চৌধুরী সাজু, জুনেদ হোসেন চৌধুরী, শামীম আহমদ, ইমদাদুর রহমান মুকুল ও এমদাদুল হক চৌধুরী।

তানোর (রাজশাহী) : রাজশাহীর তানোর উপজেলার তালন্দ, কামারগাঁ ও চাঁন্দুড়িয়া ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় ইউনিয়ন ও পৌর যুবলীগের পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন-যুবলীগ তানোর পৌর শাখার সভাপতি রাজীব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, তালন্দ ইউনিয়ন যুবলীগের সভাপতি রইচ উদ্দিন বাচ্চু, চাঁন্দুড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুর রহমান ও অন্যতম সদস্য আজিজুল রহমান।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি