সোমবার ১৭ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » Lead 2 » খালেদার মৃত্যুর চেয়ে নির্বাচনকে প্রাধান্য দেয়া ফখরুলকে ধুয়ে দিলেন আসিফ নজরুল



খালেদার মৃত্যুর চেয়ে নির্বাচনকে প্রাধান্য দেয়া ফখরুলকে ধুয়ে দিলেন আসিফ নজরুল


বাংলা নিউজ ব্যাংক :
29.11.2021

খালেদা ও আসিফ নজরুল

নিউজ ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নির্লজ্জ বলে অভিহিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর ড. আসিফ নজরুল। তিনি বলেছেন, ফখরুল সাহেবের লজ্জা থাকা উচিত। খালেদা জিয়া মারা যাচ্ছেন, অথচ তিনি এখনো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বক্তব্য দিচ্ছেন। নির্বাচন সময় মতো হবে। কিন্তু খালেদা জিয়া মারা গেলে বিএনপির অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে। এটি হয়তো ফখরুল সাহেব বুঝছেন না। উনার লজ্জা হওয়া উচিত।

২৬ নভেম্বর শুক্রবার তার ফেসবুক স্ট্যাটাসে তিনি এমন কথা বলেন।

এদিকে একই স্ট্যাটাসে নজরুল তারেক রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর দুর্নীতি নিয়ে বক্তব্য দেয়ায় সমালোচনার মুখে পড়েছেন। আসিফ নজরুল বলেছেন, বিএনপির অধঃপতন হয়েছে কিছু নেতা ও নেতৃত্বের জন্য। ক্ষমতায় থাকাকালীন সময়ে তারেক রহমান ও কোকো সম্পর্কে যেসব তথ্য প্রকাশ পেয়েছে সেগুলো পর্যালোচনা করলেই বিএনপির প্রতি ভক্তি উঠে যাবে।

সংসদ নির্বাচন কেন্দ্রিক জোট জাতীয় ঐক্যফ্রন্টেরও সমালোচনা করেছে আসিফ নজরুল। তিনি বলেন, নির্বাচন হলো। নির্বাচন না মানার সিদ্ধান্ত এলো। অথচ একটা হরতালও ডাকতে পারেনি বিএনপি। খালেদা জিয়া কারাগারে গেলো, কিছুই করতে পারেনি দলটি। কয়দিন পর মারা যাবে, তখনো কিছু করতে পারবে না। আশ্চর্য লাগে, এটা কোনো পলিটিক্স? নাকি ফাজলামি।

আসিফ নজরুল মির্জা ফখরুলের প্রসঙ্গ টেনে বলেন, সবকিছুর জন্য উনার লজ্জা হওয়া উচিৎ। ফেসবুকে যারা আমার স্ট্যাটাস পড়ছেন তাদের বলছি, আপনাদের সঙ্গে মির্জা ফখরুলের দেখা হলে বলবেন, উনার লজ্জা হওয়া উচিৎ। পরিস্থিতি বিবেচনায় মনে হচ্ছে, বিএনপির নেতৃত্বের কাছে নতুন করে আশা করার কিছুই নেই। সব শেষ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি