সোমবার ২৪ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » other important » খালেদা জিয়ার মৃত্যু হলেও জাতীয় নির্বাচনে অংশ নেবে বিএনপি



খালেদা জিয়ার মৃত্যু হলেও জাতীয় নির্বাচনে অংশ নেবে বিএনপি


বাংলা নিউজ ব্যাংক :
29.11.2021

নিউজ ডেস্ক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লিভার সিরোসিসে ভুগছেন বলে জানিয়েছেন তার মেডিকেল বোর্ড। অনেকেই বলছেন, যেকোনো সময় তিনি মারা যেতে পারেন। তবে ভিন্ন পথে হাঁটছে বিএনপি। বিএনপি বলছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১টি আসন পাবার আশায় তারা সুসংগঠিত হচ্ছে।

রোববার (২৮ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ দাবি জানান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এটি একটি রাজনৈতিক দল। দেশনেত্রী মারা যাবার মানে এই নয় যে, আমরা থেমে থাকবো। আমরা জ্বলে উঠবো আপন শক্তিতে। ৩০ ডিসেম্বর নির্বাচনের মধ্য দিয়ে যে পার্লামেন্ট তৈরি করা হয়েছে, সেই পার্লামেন্টকে আমরা সমর্থন দিয়েছি। আমরা সংসদেও গিয়েছি। বর্তমানে আওয়ামী বর্তমানে জনগণের প্রতিনিধিত্ব করছে। খালেদা জিয়া মারা গেলে আমাদের অনেক নেতা ভেঙে পড়বে। তবে আমরা দমে যাবো না। আমরা নতুন করে সব কিছু শুরু করবো। আগামী ২০২৩ সালের নির্বাচনে ৩১টি আসন নিয়ে আমরা আওয়ামী লীগকে দেখিয়ে দেবো, দেশে মানুষ এখনো বিএনপিতে আস্থা রেখেছে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত থাকা বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেও বিএনপিতে এমন অনেক নেতা ছিলো যারা আওয়ামী লীগের সঙ্গে আঁতাত করেছিলো। আমার কাছে এর প্রমাণও আছে। সে সময় যদি তারা আঁতাত না করতো, তবে হয়তো বিএনপি কমপক্ষে ১৫ থেকে ২০টি আসন পেতো। আমরা স্বীকার করছি, আমাদের ভুল হয়েছে। আমরা আমাদের ভুল থেকে শিক্ষা নিয়ে আগামীতে দেশের মানুষের কাছে যাবো। ২০২৩ সালের নির্বাচনে অন্তত ৩১ আসনে জয়ী হবার চেষ্টা করবো।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি