শুক্রবার ২১ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » Lead 3 » খালেদার অবস্থা স্থিতিশীল বলে তারেকের রোষানলে শর্মিলা!



খালেদার অবস্থা স্থিতিশীল বলে তারেকের রোষানলে শর্মিলা!


বাংলা নিউজ ব্যাংক :
02.12.2021

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। হাসপাতালে খালেদা জিয়াকে দেখে এসে এমনটাই জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। তবে তার এই বক্তব্যে চটেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। পরিকল্পনায় মত জল ঢেলে দেওয়ায় শর্মিলাকে দেখে নেওয়ার হুমকিও দিয়েছেন তারেক। ​

জানা গেছে, মঙ্গলবার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়াকে দেখতে যান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। তিনি এদিন দুপুর ২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত হাসপাতালে অবস্থান করেন। হাসপাতাল থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের বলেন, ‘আম্মা র শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।’

সূত্র জানায়, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করতে বিএনপির নেতাকর্মীরা প্রতিদিন মিথ্যা তথ্য দিয়ে যাচ্ছেন। এভারকেয়ার হাসপাতালের চিকিৎসকরা খালেদার অবস্থা স্থিতিশীল বলে জানালেও বিএনপির নেতারা উদ্দেশ্যমূলকভাবে ভিন্ন কথা বলছেন। তারেক রহমানের নির্দেশেই বিএনপির নেতারা শিখিয়ে দেওয়া কথা বলছেন। তারেক রহমান একই উদ্দেশ্যে তার ছোট ভাইয়ের বউকে দেশে পাঠিয়েছিলেন। কিন্তু শর্মিলা তার পরিকল্পনায় জন ঢেলে দিয়েছেন। আর এতেই ক্ষুব্ধ হয়েছেন তারেক রহমান।

লন্ডন বিএনপির এক নেতা জানান, আমাদের নেতারা প্রতিদিন ম্যাডামের অসুস্থতার কথা বলে বিদেশে আনার চেষ্টা করছেন। অথচ শর্মিলা বললেন, ম্যাডামের অবস্থা স্থিতিশীল। এখন জনগণ তো বিএনপির নেতাদের কথা বিশ্বাস করবে না, পরিবারের সদস্য হওয়ায় শর্মিলার কথা বিশ্বাস করবে। শর্মিলা যে এমন কাণ্ড ঘটিয়ে বসবেন এটা বুঝতে পারলে তারেক রহমান তাকে দেশেই পাঠাতেন না।

কিন্তু শর্মিলা কি কারণে তারেকের কথা না শুনে সত্য কথা বললেন সেটি জানতে চাইলে শর্মিলার বাবার বাড়ির এক সদস্য বলেন, খালেদা জিয়ার দুই সন্তান। কিন্তু কোকো মারা যাওয়ার পর খালেদার সকল সম্পদ একা ভোগ করছেন তারেক। শর্মিলাকে কোনোমত ডাল-ভাত খাওয়ার টাকা দেওয়া হয়। সম্পত্তির ভাগ না পেয়ে শর্মিলা অনেক দিন থেকেই তারেকের ওপর ক্ষুব্ধ হয়ে আছেন। আর খালেদা জিয়াকে বিদেশে পাঠালে তারেক সব সম্পত্তি দখল করবে। এজন্য তারেকের পরিকল্পনামত খালেদাকে অসুস্থ দেখিয়ে বিদেশে পাঠানোর রাজনীতিতে জড়াবেন না শর্মিলা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি