সোমবার ১৭ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » other important » বিএনপির রাজনীতিতে অবহেলিত আলাল, কেউ খোঁজ নিচ্ছে না হাসপাতালে



বিএনপির রাজনীতিতে অবহেলিত আলাল, কেউ খোঁজ নিচ্ছে না হাসপাতালে


বাংলা নিউজ ব্যাংক :
02.12.2021

নিউজ ডেস্ক : বুকে ব্যথা ও শ্বাসকষ্ট সমস্যা নিয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। অসুস্থ আলালের বিষয়ে শুধু মহাসচিব মির্জা ফখরুল খোঁজ নেয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তার আত্মীয়-স্বজনরা।

বিএনপির জন্য জেল-জরিমানার স্বীকার হওয়া অসুস্থ মোয়াজ্জেম হোসেন আলালের খোঁজ-খবর না নেয়ায় ক্ষুব্ধ হয়েছেন তার স্ত্রী জৈবুন্নেসা। অসুস্থ মোয়াজ্জেম হোসেন আলালকে সন্দেহের চোখে দেখায় দলের পক্ষ থেকে তার সাথে এমন বিমাতাসূলভ আচরণ করা হচ্ছে বলেও ক্ষোভ প্রকাশ করেন জৈবুন্নেসা।

জৈবুন্নেসা বলেন, মোয়াজ্জেম হোসেন আলাল বিএনপির জন্য যা করেছেন তা আর কেউ করতে পারেনি বলে আমি বিশ্বাস করি। বেগম জিয়াসহ দলের কারারুদ্ধ নেতাদের গ্লানি বুক পেতে নিতেন তিনি। অথচ আজকে অসুস্থ হয়ে হাসপাতালে পড়ে থাকলেও দলের কেউ তার খোঁজ নিচ্ছেন না। ভারতে চিকিৎসা ভিসার জন্য এপ্লাই করে ভিসা পাইনি। তার উন্নত চিকিৎসা দরকার অথচ আমি এমন কাউকে পাশে পাচ্ছি না, যারা মোয়াজ্জেম হোসেন আলালকে ভারত নিয়ে যেতে সাহায্য করবেন। আমি তো কারো কাছে অর্থ সাহায্য চাইনি। শুধু দায়িত্ববোধ থেকে ভালোবাসাটুকু চেয়েছি।

তিনি আরো বলেন, বিএনপির রাজনীতি অবিশ্বাসে ভরপুর। তারা মনে করে, মোয়াজ্জেম হোসেন আলাল হয়তো সিনিয়র নেতাদের যায়গা নিয়ে নিতে পারে। বিএনপি এখনো ঐক্যবদ্ধ হতে পারলো না। এর চেয়ে দুঃখজনক কি হতে পারে?

এই বিষয়ে দুঃখ প্রকাশ করে মোয়াজ্জেম হোসেন আলালের শ্বশুরবাড়ির এক আত্মীয় বলেন, তিনি আজকে কতদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন। শুধু মির্জা ফখরুল ছাড়া কেউ তার খোঁজ নেয়নি। ফায়দা লুটার রাজনীতিতে অবহেলিত হয়ে পড়েছেন মোয়াজ্জেম হোসেন আলাল। বিএনপির রাজনীতি না করে জাতীয় পার্টি করলে, আজকে ব্যারিস্টার মোয়াজ্জেম হোসেন আলালকে দেশে পড়ে থাকতে হতো না। কবেই তিনি সিঙ্গাপুর যেতে পারতেন। হায় রে বিএনপির রাজনীতি!



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি