সোমবার ১৭ জানুয়ারী ২০২২



যুবদল নেতার বিরুদ্ধে অপহরণের অভিযোগ


বাংলা নিউজ ব্যাংক :
05.12.2021

বগুড়ার শাজাহানপুরে নবনির্বাচিত নারী ইউপি সদস্যের ছেলেকে অপহরণের অভিযোগ উঠেছে সাজু আহমেদ নামে এক যুবদল নেতার বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এরপর থেকেই অভিযুক্ত সাজু ও তার সহযোগীরা পলাতক রয়েছেন।

এ বিষয়ে ভুক্তভোগীর মা ও আড়িয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী আসনের সদস্য মাসুদা বেগম জানান, বৃহস্পতিবার রাতে তার ছেলে মাসুদ রানাকে অস্ত্রের মুখে অপহরণ করেন কয়েকজন। এ সময় মাসুদের নম্বরে ফোন দিলে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা।

মাসুদ জানান, ঘটনার দিন সন্ধ্যায় তাকে কথা বলার অজুহাতে রহিমাবাদ দক্ষিণপাড়া গ্রামের রাস্তায় ডেকে নেন স্থানীয় রাজু আহমেদ। সেখানে তাকে জোর করে গ্রামের জলপাইতলা ঈদগাহ মাঠের পাশে কলাবাগানে নিয়ে যান উপজেলা যুবদল নেতা সাজু আহমেদসহ চার-পাঁচজন।

এ সময় তার পরিবারের কাছে এক লাখ টাকা দাবি করা হয়। পরে তারা ফোনে জানতে পারেন যে, অপহরণের খবরটি এলাকায় ছড়িয়ে পড়েছে। এরপর একজন ধারালো অস্ত্র নিয়ে তাকে আটকে রাখলেও বাকিরা পালিয়ে যান। একপর্যায়ে ঐ অপহরণকারীকে ফাঁকি দিয়ে পালিয়ে আসেন মাসুদ।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় থানায় অভিযোগ জানানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি