সোমবার ১৭ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » Lead 4 » বিএনপির রাজনীতিতে অবহেলিত আলাল, খোঁজ নিচ্ছেন না কেউই



বিএনপির রাজনীতিতে অবহেলিত আলাল, খোঁজ নিচ্ছেন না কেউই


বাংলা নিউজ ব্যাংক :
05.12.2021

বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তবে দলের কেউই অসুস্থ এ মানুষটির খোঁজ-খবর নিচ্ছেন না। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন আলালের আত্মীয়-স্বজনরা।
অসুস্থ মোয়াজ্জেম হোসেন আলালের স্ত্রী জৈবুন্নেসার অভিযোগ, বিএনপির জন্য এত কাজ করার পরেও দল তার স্বামীকে সন্দেহের চোখে দেখে। আর এ কারণেই তার সঙ্গে এমন বিমাতাসুলভ আচরণ করা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আলালের ঘনিষ্ঠ এক স্বজন বলেন, মোয়াজ্জেম হোসেন আলাল বিএনপির জন্য যা করেছেন, দলের আর কেউই তা করতে পারেননি। খালেদা জিয়াসহ দলের নেতাদের সুখ-দুঃখে সবসময় পাশে ছিলেন তিনি। অথচ আজকে অসুস্থ হয়ে হাসপাতালে পড়ে থাকলেও দলের কেউ তার একবারের জন্যও খোঁজ নেয়নি।

তিনি আক্ষেপের সুরে আরো বলেন, প্রায় একমাস ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন। অথচ দলের কেউ ফোন করেও তার স্বাস্থ্যের খোঁজ নিলেন না। ফায়দা লোটার রাজনীতির কারণেই বর্তমানে আলালের মতো নেতারা আজ বিএনপিতে অবহেলিত।

এ বিষয়ে রাজনৈতিক বিশ্লেষক ও বুদ্ধিজীবীরা বলেন, বিএনপির রাজনীতি অবিশ্বাসে ভরপুর। তারা মনে করেন, সুখ-দুঃখে সবসময়ে দলের পাশে থাকা আলাল হয়তো বিএনপির সিনিয়র নেতাদের জায়গায় স্থান করে নেবেন। আর এমন শঙ্কা থেকেই তার প্রতি এ আচরণ করছেন দলের অন্যান্যরা। বিষয়টি দুঃখজনক হলেও বর্তমানে বিএনপির রাজনীতিতে এটাই বাস্তাবতা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি