সোমবার ২৪ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » Lead 3 » খুলনা মহানগর বিএনপির ৫ থানা কমিটি বিলুপ্ত ঘোষণা



খুলনা মহানগর বিএনপির ৫ থানা কমিটি বিলুপ্ত ঘোষণা


বাংলা নিউজ ব্যাংক :
26.12.2021

খুলনা মহানগর বিএনপির সাংগঠনিক সভা থেকে ৫ থানা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শনিবার রাতে কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সাংগঠনিক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বিকেল সাড়ে ৩টায় সভা শুরু হয়ে মাগরিবের নামাজের বিরতিসহ চলে রাত ৯টা পর্যন্ত।

সভায় আগামী জানুয়ারি থেকে থানা ও ওয়ার্ড কমিটিগুলো পুনর্গঠনের পরিকল্পনা গ্রহণ করা হয়। দীর্ঘক্ষণ চলা এ সভায় মহানগর বিএনপির বিলুপ্ত কমিটি, ওয়ার্ড ও থানা কমিটি এবং অঙ্গ সহযোগী সংগঠনের মোট ৫২ জন নেতা বক্তব্যের মাধ্যমে গুরুত্বপূর্ণ মতামত প্রকাশ করেন।

সভায় এখনো যারা নবঘোষিত কমিটির বিরুদ্ধে নানা তৎপরতা অব্যাহত রেখেছেন তাদেরকে ষড়যন্ত্রের পথ পরিহার করার আহ্বান জানানো হয়।

সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির নবঘোষিত কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা। প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাহারুজ্জামান মোর্ত্তজা। সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব আমীর এজাজ খান, স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, জালাল শরীফ, ফখরুল আলম ও কাজী মো. রাশেদ।

প্রধান বক্তা ছিলেন নগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম জহির। বিশেষ বক্তা ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হোসেন বাবু।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি