সোমবার ২৪ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » other important » ‘রাজনৈতিক ভাইরাস ছড়ানোর অপচেষ্টা বিএনপির পুরনো অভ্যাস’



‘রাজনৈতিক ভাইরাস ছড়ানোর অপচেষ্টা বিএনপির পুরনো অভ্যাস’


বাংলা নিউজ ব্যাংক :
28.12.2021

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, রাজনৈতিক আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে ধর্মীয় আবরণে রাজনৈতিক ভাইরাস ছড়ানোর অপচেষ্টা স্বাধীনতাবিরোধী অপশক্তির পুরনো অভ্যাস।

সম্প্রতি জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় উপলক্ষে জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্যকন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ যখন উন্নয়ন ও অগ্রযাত্রার মহাসড়কে তখন আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধী অপশক্তি।

আমির হোসেন আমু বলেন, সব প্রতিকূলতা উপেক্ষা করে বঙ্গবন্ধুর আদর্শিক পথে উন্নয়ন আর অগ্রযাত্রার পথে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংগঠনের সভাপতি সালাউদ্দিন বাদলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মোজাফফর হোসেন পল্টু, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা, অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার কবীরসহ নেতারা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি