সোমবার ২৪ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » Lead 3 » থার্টি ফাস্টের রাতে ১ লাখ পাউন্ড জুয়াতে হারলেন তারেক রহমান



থার্টি ফাস্টের রাতে ১ লাখ পাউন্ড জুয়াতে হারলেন তারেক রহমান


বাংলা নিউজ ব্যাংক :
02.01.2022

নিউজ ডেস্ক: মদ, জুয়া ও স্ত্রীকে মারধরের মধ্য দিয়ে নতুন বছর শুরু করলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। জানা গেছে, নতুন বছর উদযাপনের অংশ হিসেবে লন্ডনে একটি বারে ১ লাখ পাউন্ড জুয়া খেলে হেরেছেন বিএনপি নেতা। জুয়ার হার ভুলতে গলা অবধি মদপান করেন তারেক। জানা গেছে, নেশা করে বাসায় ফিরে চিৎকার করার সময় এর প্রতিবাদ করায় স্ত্রী জোবায়দাকে কোমরের বেল্ট খুলে বেদম প্রহার করেছেন বিএনপি নেতা। জিয়া যেমন খালেদাকে বেল্ট দিয়ে পেটাতেন, তারেকও থার্টি ফাস্ট নাইটে জোবায়দাকে একই কায়দায় প্রহার করে বিতর্কের জন্ম দিয়েছেন।

যুক্তরাজ্যের কিংস্টনকেন্দ্রীক একাধিক গোপন সূত্র বলছে, নতুন বছর ২০২২ শুরুর উদযাপন উপলক্ষে লন্ডন উপকূলে দ্য ম্যারি প্ল্যাটার বারে আড্ডা দিতে যান। নতুন বছরে ভাগ্য কেমন যাবে সেটি যাচাই করতে জুয়ার বোর্ডে উপস্থিত হন তারেক। শুরুর দিকে জিতলে পরবর্তীতে হারতে শুরু করেন বিএনপি নেতা। ২ ঘণ্টার মধ্যেই তারেক ১ লাখ পাউন্ড হেরে যান। হারের ঝাল মেটাতে শুরু করেন মদপান। একে একে ৬ পেগ মদ গিলেন তারেক। আর মদের নেশায় মাতাল হয়ে বারের ভেতরই শুরু করেন মাতলামি। পরবর্তীতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন ও অন্যান্য উপস্থিত যুবদল নেতারা মদ্যপ তারেককে উদ্ধার করে রাত প্রায় বারোটায় বাসায় পৌঁছে দেন।

জানা গেছে, মদ্যপ তারেক বাসায় গিয়েই হইচই শুরু করেন। আরো রাগান্বিত হন যখন, জানতে পারেন বড় মেয়ে জাইমা রহমান গভীর রাতে বন্ধুদের সাথে বারে আড্ডা দিতে গেছেন। পরবর্তীতে স্ত্রী জোবায়দা রহমানকে এর জন্য জবাব দিতে বললে উল্টো জোবায়দা তারেককে মদপান, জুয়া ও মাতলামি করার জন্য তিরস্কার করেন। তর্কাতর্কির একা পর্যায়ে মাতাল তারেক কোমরের বেল্ট খুলে বেদম প্রহার করেন। স্বৈরশাসক জিয়া যেমন খালেদাকে বেল্ট দিয়ে পেটাতেন, তারেকও বাবার কৌশল অবলম্বন করে জোবায়দাকে মারধর করেন। মধ্যরাতে তাদের পারিবারিক কলহ, উচ্চস্বরে অশ্লীল ভাষায় গালমন্দে বাঙালি প্রতিবেশীরা বিরক্তি প্রকাশ করেন। জানা গেছে, শুধু নববর্ষেই নয় তারেক প্রায়শই মদপান করে মাতাল হয়ে বাড়িতে এসে ভাঙচুর করেন, স্ত্রী জোবায়দার উপর নির্যাতন চালান। তাদের এমন প্রাত্যহিক কর্মকাণ্ডে বিরক্ত প্রতিবেশীরাও।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি