শুক্রবার ২১ জানুয়ারী ২০২২



বিএনপিরও সুমতি ফিরে আসবে: কৃষিমন্ত্রী


বাংলা নিউজ ব্যাংক :
03.01.2022

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো.আব্দুর রাজ্জাক বলেছেন, আমি মনে করি বিএনপির সুমতি ফিরে আসবে এবং তারা নির্বাচনে অংশ নেবে। দেশে একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন হবে। এছাড়া হুমকি দিয়ে আমাদের সংবিধানের বিধান থেকে সরাতে পারবে না।

সম্প্রতি টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার অজুহাতে বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে। তারা দেশে আবারো আগুন সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। তাদের এ অপতৎপরতা রুখতে দেশের জনগণকে সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, তারা নির্বাচনে আসবে না বলে হুমকি দিচ্ছে। কেন আসবে না নির্বাচনে? তাদের আসতে হবে। কেননা সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। কমিশন সুষ্ঠু সুন্দর নির্বাচনের আয়োজন করবে। সেই ক্ষেত্রে সব দলের অংশগ্রহণ করা উচিত। এরপরও যদি কোনো দল নির্বাচনে অংশ না নেয় তাহলে সেই দায়দায়িত্ব তাদের। নির্বাচন কমিশনের দায়িত্ব থাকবে সব রাজনৈতিক দলের জন্য লেভেল ফিল্ড নিশ্চিত করা। সেনাবাহিনী, প্রশাসনসহ সব কিছুই নিয়ন্ত্রণ করবে নির্বাচন কমিশন। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রীসহ কোনো মন্ত্রীর দায়িত্ব থাকবে না নির্বাচনের বিষয়ে।

অনুষ্ঠানে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারীসহ জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি