শুক্রবার ২১ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » Lead 2 » বিএনপির লোভী নেতাদের নিয়ে দুশ্চিন্তায় খালেদা



বিএনপির লোভী নেতাদের নিয়ে দুশ্চিন্তায় খালেদা


বাংলা নিউজ ব্যাংক :
03.01.2022

খালেদা জিয়া ও পুত্রবধূ শর্মিলা

নিউজ ডেস্ক : রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তাকে গোসল করানোর জন্য কেবিনে নেওয়া হয়েছিল, এখন তিনি কেবিনেই রয়েছেন। হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, গোসল শেষে পুত্রবধূ শর্মিলার কাছে বিএনপির লোভী নেতা ফখরুল-রিজভীকে নিয়ে দুশ্চিন্তার কথা জানিয়েছেন খালেদা।

রোববার (২ জানুয়ারি) দুপুর পৌনে একটার দিকে তাকে ৪২১৯ নম্বর সিসিইউ বেড থেকে ৭২০৫ নম্বর কেবিনে নেওয়া হয়েছে বলে একটি সূত্র বাংলানিউজ ব্যাংককে নিশ্চিত করেছে।

শর্মিলাকে খালেদা বলেন, দেশবাসী এখন জানে আমার অসুস্থতার খবর। এই দীর্ঘ রাজনৈতিক জীবনে হাজার রকমের মানুষ দেখেছি। হেঁটেছি অনেকের সাথেই। ফালুর সাথেও চলেছি অনেকটা পথ। সেকথাও অস্বীকার করবো না। কিন্তু মির্জা ফখরুল আর রিজভী এই দুটো মানুষের মতো লোভী কাউকে দেখিনি।

তিনি আরো বলেছেন, অসুস্থ হওয়ার পর থেকেই দেখছি রিজভীর ‘মহাসচিব’ পদটার প্রতি লোভনীয় দৃষ্টি। ফখরুলও পদ ধরে রাখতে অপকৌশল শুরু করেছে। আর আমার এই অসুস্থতায় রিজভী-ফখরুলরা আরও বেশি লোভী হয়ে উঠেছে। তাদের দল দখলের অপচেষ্টা আমাকে আরো বেশি অসুস্থ করে ফেলছে।

বিএনপি নেতাদের ‘দলের নিয়ন্ত্রণ নেবার লোভ’ প্রসঙ্গে রাজনৈতিক বিশ্লেষক বিভুরঞ্জণ সরকার বলেন, বিএনপি কেমন নেতা দ্বারা পরিচালিত হয় খালেদা জিয়া তা খুব ভালো করেই জানে বলেই তার এমন দুশ্চিন্তা। শুধু তাই না, বিএনপির রাজনীতিতে তার বড় ছেলে তারেক রহমানকে নিয়েও সন্তুষ্ট নয় খালেদা জিয়া। আর সাম্প্রতিক সময়ে বিএনপির মহাসচিব পদ নিয়ে রুহুল কবির রিজভী এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীর যা শুরু করেছে তার সব খবরই খালেদা জিয়া পাচ্ছে। তাই তিনি এমন মন্তব্য করেছেন। তবে বিএনপি এখন রাজনৈতিকভাবে দেউলিয়া হওয়ার পথে- এতে কোনো সন্দেহ নেই।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি