শুক্রবার ২১ জানুয়ারী ২০২২
  • প্রচ্ছদ » Lead 3 » দেশটাকে আবার জঙ্গিবাদের আস্তানা বানাতে চায় বিএনপি: পরিকল্পনামন্ত্রী



দেশটাকে আবার জঙ্গিবাদের আস্তানা বানাতে চায় বিএনপি: পরিকল্পনামন্ত্রী


বাংলা নিউজ ব্যাংক :
09.01.2022

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটা দল মেরে ফেলতে চায় বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব, কৌশল ও দেশপ্রেমের কারণে দেশ আজ এগিয়ে যাচ্ছে। সে জন্য একটা দল চায় তাকে মেরে ফেলতে। তার রক্তের ওপর দিয়ে ক্ষমতায় গিয়ে দেশটাকে আবার জঙ্গিবাদের আস্তানা বানাতে চায় তারা।

রোববার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে স্বর্গীয় আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।

এমএ মান্নান বলেন, দেশটাকে আবার লুটপাট করে খেতে এবং দেশের উন্নতিতে ব্যাঘাত ঘটাতে চাইছে তারা। কিন্তু আমরা তা কখনও হতে দেব না। দেশের জনগণ এখন বুঝে গেছে, শেখ হাসিনা সরকার দেশকে কত উন্নতির দিকে নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ। সারাবিশ্বে তার কাজের প্রশংসা হচ্ছে। বিগত বছর গুলোতে উন্নয়নের কথা বলতে গেলে শেখ হাসিনার কথা বলতে হবে।

মন্ত্রী বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় কোনো সরকারি মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় নেই। এ অঞ্চলে সরকারি মেডিকেল কলেজ এবং বিশ্ববিদ্যালয় করার জন্য আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ করব।

সরাইল উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে ঢাকার ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল।

শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সরাইল ও আশুগঞ্জ উপজেলার ষষ্ঠ থেকে ১০ম শ্রেণির ৭৫ জন প্রথমস্থান অধিকারী শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়।

এ সময় আর্থিক অনুদানের সঙ্গে শিক্ষার্থীদের হাতে মেডেল, ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে আশুতোষ চক্রবর্তীর জ্যেষ্ঠকন্যা প্রীতি চক্রবর্তী সভাপতিত্ব করেন। তিনি ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সরাইল আশুগঞ্জ-২ আসনের এমপি উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া-৩১২ সংরক্ষিত নারী আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল হক মৃদুল, সিনিয়র পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিসুর রহমান, সরাইল থানার ওসি মো. আসলাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. নাজমুল হোসেন।

সাংবাদিক মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তির সদস্য সচিব ডা. আশীষ কুমার চক্রবর্তী।

উল্লেখ্য, গত আট বছর ধরে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যোগে ‘আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি’ দেওয়া হচ্ছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি