গুগল সার্চে মিয়া খলিফাকে পিছনে ফেললো ‘শামা ওবায়েদের পর্ন ভিডিও’

নিউজ ডেস্ক: সম্প্রতি বিএনপি নেত্রী শামা ওবায়েদের পর্ন ভিডিও ভাইরাল হবার পর থেকে গত ১৫ দিনে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে তার পর্ন ভিডিও। যা গুগলের ১৫ দিনের হিসেবের সার্চে পর্ন তারকা মিয়া খলিফাকেও হার মানিয়েছে। ফলে বলাই যায়- গুগল সার্চে মিয়া খলিফাকে পিছনে ফেললো ‘শামা ওবায়েদের পর্ন ভিডিও’।

শামা ওবায়েদের পর্ন গত ১৫ দিনে গুগলে সবচেয়ে বেশি খোঁজ করার বিষয়টি তাক লাগানোর মতোই। বাংলাদেশের সার্চ ট্রেন্ড বলছে, গুগলে গত দুই সপ্তাহ ধরে বাংলাদেশের মানুষ সবচেয়ে বেশি খুঁজেছেন সঙ্গীত শিল্পী ইলিয়াস আর নায়িকা শাবার বিবাহ পরবর্তী নানা স্ক্যান্ডেল। তার পরেই রয়েছে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন ও নায়িকা পরীমণির মা হওয়ার খবর।

পরবর্তী নবম স্থানে রয়েছে মিয়া খলিফা। আর মিয়া খলিফার চেয়ে বেশি সার্চ করায় অষ্টম স্থানে রয়েছে শামা ওবায়েদ। অর্থাৎ শামা ওবায়েদের পর্ন ভিডিও গুগল সার্চ ইঞ্জিনের অষ্টম স্থানে রয়েছে।

গত বছরের শেষের দিকে বিএনপি নেত্রী শামা ওবায়েদের গা ঘেঁষাঘেঁষির ভিডিও ভাইরাল হয়। এরপরই ভাইরাল হয় তার ২৭ সেকেন্ডের নগ্ন ভিডিও। যেখানে শামা ওবায়েদ তার দলের অন্যতম এক নেতার সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, শামার এই ভিডিওটি ধারন করা হয় আড়াই বছর আগে যখন তিনি লন্ডনে গিয়েছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আগে ২০১৮ সালের ১৪ই সেপ্টেম্বর ফরিদপুর-২ আসনের মনোনয়ন পাবার আশায় লন্ডন যান শামা। সে সময়ে তারেকের মন জোগাতে লন্ডনের কিংস্টন হোটেলের ৩১২ নম্বর রুমে তারেকের কাছে নিজেকে উজাড় করে বিলিয়ে দিয়েছিলেন শামা ওবায়েদ। সেই ভিডিওই এখন গুগল সার্চে মিয়া খলিফাকেও ছাড়িয়ে গেছে।

উল্লেখ্য, ফরিদপুর-২ আসনের মনোনয়ন পাবার জন্য তারেক রহমানের কাছে নিজের শরীর উজার করে দেন শামা ওবায়েদ। তবে মনোনয়ন পেলেও এলাকায় জনপ্রিয়তা না থাকায় নিক্সন চৌধুরীর কাছে বিপুল ভোটে পরাজিত হন বিএনপির এই পর্ন তারকা।

Leave a Reply

Your email address will not be published.