নিজেকে আহ্বায়ক করে কমিটি দিলেন বিএনপি নেতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। নিজের স্বাক্ষরে নিজেকে আহ্বায়ক করে এ কমিটির অনুমোদন দেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন। এমন কাণ্ডে তীব্র সমালোচনার মুখে পড়েছেন বিএনপির এ নেতা।

বিষয়টি জানাজানি হলে পৌরসভা কমিটির কাগজটি গণমাধ্যমে দিতে নেতাকর্মীদেরকে নিষেধ করে দেন নাসির উদ্দিন।

জানা গেছে, শুক্রবার কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য সদস্য সচিব মামুন মাহমুদ। বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীনে থাকা পাঁচটি থানা ও পাঁচটি পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন ও মামুন মাহমুদ। ১০টি ইউনিটের আহ্বায়ক কমিটি ৩১ সদস্য বিশিষ্ট করা হয়েছে।

তারাব পৌরসভার কমিটিতে নাসির উদ্দিনকে (জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক) আহ্বায়ক ও জকির হোসেন রিপনকে সদস্য সচিব করে দায়িত্ব দেওয়া হয়েছে। এ কমিটি অনুমোদন দেন নাসির উদ্দিন নিজেই।

ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন বলেন, আমরা দায়িত্ব পাওয়ার পর কেন্দ্রীয় নির্দেশে তিনদিনের মধ্যে কমিটি অনুমোদন করতে পেরেছি। এটা আমাদের সফলতা বলে আমি মনে করি। আশা করছি, কমিটি সবার কাছে গ্রহণযোগ্য হবে। তারাব পৌরসভা কমিটি নিয়ে কিছু সমস্যা আছে। তাই এটার কাগজ আমরা প্রেসে দেইনি।

Leave a Reply

Your email address will not be published.